বুইট্টা কালামের সহযোগী ভুয়া পত্রিকার ভুয়া সাংবাদিক গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ মে, ২০১৯

বুইট্টা কালামের সহযোগী ভুয়া পত্রিকার ভুয়া সাংবাদিক গ্রেফতার


বুইট্টা কালামের সহযোগী ভুয়া পত্রিকার ভুয়া সাংবাদিক গ্রেফতার





আজকের সংবাদ ডট কমঃ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে বুইট্রা কালাম ওরফে মাদক সম্রাট কালামের বহু অপকর্মের সহকর্মী ৫ ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।





মঙ্গলবার দুপুরে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ফুলবাড়ীয়া এলাকার জসিম উদ্দিন উরফে রাজিব এর বাড়ি থেকে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো,মোঃবোরহান হাওলাদার জসিম (৩৫), সাইফুল ইসলাম (৪৩)আবুল কালাম (২৪), নাসির উদ্দিন(৩৭), ও আঃলতিফ সিদ্দিক।





তারা সোনারগাঁয়ের কুখ্যাত মাদক কারবারি বুইট্টা কালামের নেতৃত্বে জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও নিরীহ মানুষকে ব্লাক মেইল করে আসছিলো বলে অভিযোগ রয়েছে।তাদের কাছ থেকে এক জনের নামেই ৯টি জাতীয় পরিচয়পত্র।তিনটি পত্রিকার ঘোষণাপত্র, সাপ্তাহিক সবুজ বাংলা,সাপ্তাহিক সময়ের কন্ঠ এবংদৈনিক ভোরের ধ্বনি নামে উদ্ধার করা হয়। এসব ঘোষণাপত্রের প্রত্যেকটিতে ম্যজিস্ট্রেটের স্বাক্ষর ও অ্যাডভোকেটদের জাল সীল মারা।





গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করে, ৩২৩/৩৮৫/৫০৬ দ:বি: মোতাবেক ৫ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে বেশ কিছু স্বীকারোক্তিমূলক তথ্য পেয়েছে ডিবি পুলিশ।
জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়ে, তারা একে অপরকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান, হোটেলের নিকট বিভিন্ন অনিয়ম ও মিথ্যা তথ্য উপস্থাপন করে ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায় করত।
গ্রেফতারদের বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়,পত্রিকাগুলোর কোনো নিবন্ধন নাই,তারা এবং অপর সহযোগী দৈনিক ভোরের ধ্বনি পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি জনৈক জসিম উদ্দিন ওরফে রাজিবের বাসা হতে আলামত উদ্ধার করা হয়।





রাজিবের সহায়তায় পরষ্পর যোগসাজসে মিথ্যা ঘোষনা পত্র তৈরী করে পত্রিকা চালাচ্ছিলো। তাদের বিরুদ্ধে প্রতারনা পূর্বক ভয়-ভীতি দেখাইয়া চাঁদা চাওয়াসহ ভূয়া প্রকাশকের ঘোষনাপত্র তৈরী ও ভূয়া সংবাদপত্র ছাপা ও প্রকাশ করার তথ্য প্রমাণ পাওয়া যায় বিধায় তাহাদের বিরুদ্ধে ছাপাখানা ও প্রকাশনা (ঘোষনা ও নিবন্ধীকরণ) আইন ১৯৭৩ এর ৭ ও ৩২ ধারায় এবং দন্ড বিধি আইনের ৪২০/৪৬৭/৪৬৮/৪৬৯/৪৭১ ধারায় সোনারগাঁ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭