সোনারগাঁয়ে ওসি মনিরের নেতৃত্বে আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ টহল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ মে, ২০১৯

সোনারগাঁয়ে ওসি মনিরের নেতৃত্বে আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ টহল


আজকের সংবাদ ডট কমঃ সোনারগাঁয়ে ওসি মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে মাহে রমজান ও আসন্ন ঈদকে সামনে রেখে আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ টহল।





নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের  সার্বিক তত্বাবধানে ও নেতৃত্বে থানা এলাকার আইনশৃঙ্খলার উন্নয়ন, মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও ঈদকে সামনে রেখে পুরো রমজান মাস জুড়েই থানা এলাকার বিভিন্ন গুরুত্ব পুর্ণ এলাকায় সোনারগাঁ থানা পুলিশের বিশেষ টহল শুরু হয়েছে।
মাহে রমজানে ও ঈদ কে সামনে রেখে জনগণের নিরাপত্তা জোরদারে, সন্ত্রাস, চাঁদাবাজ,মাদক সহ বিভিন্ন অপরাধ নির্মুলে এ অভিযান দিনের পাশাপাশি রাতের বেলাও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন থানার দক্ষ,মেধাবী ও সাহসী পুলিশ কর্মকর্তা ও থানার দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির।
তিনি বলেন রমজানে আইনশৃঙ্খলার উন্নয়ন ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নগরীর মার্কেটগুলোতে কেনাকাটা করতে আসা আগত জনতার যাতে কোনরুপ বিঘ্ন না ঘটে সে লক্ষে সেনারগাঁ থানা পুলিশের পক্ষ থেকে ব্লক রেইড,পুলিশের বিশেষ টিম গঠন করা হয়েছে।
পুলিশকে সহযোগীতা করতে সকলের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন,মাদক ক্রয়-বিক্রয়,ছিনতাইকারী রোধ,চাঁদাবাজীসহ যে কোন অপরাধ মুলক তথ্য দিতে ইতিমধ্যে তিনি থানা এলাকা ব্যাপী মাইকিং করে তথ্য প্রদান করতে সর্বস্তরের জনগনকে আহবান জানিয়েছেন।





ওসি মনির তার মেধা ও দক্ষতার বলয়ে থানার এলাকার অপরাধ নির্মুলের মাধ্যমে আইনশৃঙ্খলার উন্নয়নে একাধিকবার ঢাকা রেন্জের শ্রেষ্ট্রত্বের পদকে ভূষিত হয়েছেন। তার দায়িত্ব পালনে সন্তুষ প্রকাশ করে স্থানীয় বিভিন্ন পেশাশ্রেণীর মানুষ তাকে ফুলের শুভেচ্ছা শুভেচ্ছায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭