নাঃগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ জুন, ২০২৪

নাঃগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার-১


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারি আটক করেছে। 

 

বুধবার (৬ জুন) বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় । আটককৃত মাদক কারবারী রানা মাইন উদ্দিন হাসান (২৯) কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোলা বাড়ি কেরানীনগর এলাকার মঞ্জিল হোসেনের ছেলে। 


বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ জুন জেলা গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল এসআই শামীম, এসআই আশিক ইমরান ও এএসআই মোঃ আরাফাত হোসেনসহ সঙ্গীও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড টু চাষাড়া রোডস্থ নুরুন্নেছা মার্কেটের পাশে কতিপয় ব্যক্তি ১ টি বড় কার্ভাড ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলসহ বিক্রয় উদ্দেশ্যে অবস্থান করাকালে ডিবি পুলিশ অভিযানে চালায় । এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ মাদক কারবারি কৌশলে পালানোর চেষ্টা করলে ১ জনকে ১টি কার্ভাড ভ্যান সহ আটক করেন।


এসময় কার্ভাড ভ্যানের ভিতর থেকে ৫০ কেজি গাঁজা এবং ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামী তার সহযোগী পলাতক আসামী বিল্লাল হোসেন রনি (৩২) ও মোঃ শাহীন স্টার শাহীন (৩৫) এর নাম ও ঠিকানা প্রকাশ করে। ধৃত আসামীরা মাদক, গাঁজা ও ফেন্সিডিল কুমিল্লা হতে ক্রয় করে এনে নারায়ণগঞ্জ সহ ঢাকা ও আশপাশের বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে।


এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীণ। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানা যায় ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭