গরু বিক্রির টাকার অংশ হাইস্কুলের অডিটোরিয়াম তৈরির জন্য দেব-- একেএম সেলিম ওসমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ জুন, ২০২৪

গরু বিক্রির টাকার অংশ হাইস্কুলের অডিটোরিয়াম তৈরির জন্য দেব-- একেএম সেলিম ওসমান


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, স্কুলের কমিটি নিয়ে মামলা নিয়ে কাঁদা ছোড়াছুড়ি চলছে এগুলো বন্ধ করতে হবে। কারো কোন সমস্যা থাকলে ও পরামর্শ থাকলে আমাকে বললে আমি করে দেব। কিন্তু স্কুল নিয়ে মামলা মোকাদ্দমা চলতে দেবনা।


শনিবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ হাইস্কুলে জেলাপ্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।


তিনি বলেন, এখানে করবেন ভাল ইঞ্জিনিয়ারের সাথে কথা বলুন। স্টিলের স্ট্রাকচার দিয়ে দোতলা বা তিন তলা পর্যন্ত যেন স্ট্রাকচার আসে এভাবে শেড বানানো হবে। সে শেডের মধ্যে যখন ইচ্ছা অনুষ্ঠান করা হবে। স্কুলে জায়গা আছে, দুই হাজার চেয়ার বসতে পারে। চারিদিকে আরও হাজার খানেক লোক বসতে পারবে। তাহলে এটা সুন্দর হবে।


অনেকে প্রশ্ন করছিলেন এই গরুওয়ালা এবার গরু বিক্রি করে কী করবে। আমার গরু বিক্রির টাকার একটা অংশ হাইস্কুলের অত্যাধুনিক অডিটোরিয়াম তৈরির জন্য আমি দেব। আমি অনুরোধ করবো ভাল ইঞ্জিনিয়ারদের সাথে কথা বলুন।


তিনি আরো বলেন, আজ আমরা সব বাচ্চাদের ডাকতে পারিনি। তাদের মায়েরা চলে এসেছেন তাদের নিতে। ঠান্ডা ও ভাল পরিবেশে কথা শুনতে ভাল লাগে এই অবস্থায় কথা ভাল লাগে না।


ডা: মুহাম্মদ ফারুকের সভাপতিত্বে ও অধ্যক্ষ মাহামুদুল হাসান ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শ্রী চন্দন শীল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭