উপজেলা পরিষদ নির্বাচন নেতা-কর্মীদেরকে নিরপেক্ষ ভুমিকা পালন করা আহ্বান শাহাজালাল মিয়ার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন নেতা-কর্মীদেরকে নিরপেক্ষ ভুমিকা পালন করা আহ্বান শাহাজালাল মিয়ার


নিজস্ব প্রতিনিধিঃ
- আসন্ন আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার সর্বস্তরের আওয়ামীলীগ নেতা কর্মীদেরকে নিরপেক্ষ ভুমিকা পালন করার আহ্বান জানিয়ছেন চেয়ারম্যান প্রার্থী সাবেক দুই বারের নির্বাচিত উপজেলা

চেয়ারম্যান ও ১৭ বছর উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করা এবারের দোয়াত কলম প্রতীকের প্রার্থী আলহাজ শাহাজালাল মিয়া। তিনি বৃহষ্পতিবার দুপুর ১২টায় উপজেলা সদরে তার বাড়ীতে এক সাংবাদিক সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ সব কথা বলেন। তিনি এ সময় ভোটারদেরকে নির্বাচন কেন্দ্রে যাওয়া ও তাদের ভোটাধিকার প্রয়োগ করার ক্ষেত্রে কোন হুমকী ধমকী কে ভয় না পাওয়ার আহ্বান জানান।

আলহাজ শাহাজালাল মিয়া বলেন, আমি দীর্ঘ ১৭ বছর থানা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি, ১০ বছর উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। মিথ্যা মামরায় সাড়ে সাত মাস জেল খেটেছি। এ সময়ের মধ্যে আমি জানা সত্যে কোন অন্যায় কাজ করিনি। তথাপি অজান্তে যদি আমার ব্যবহারে কেউ কষ্ট পেয়ে থাকেন তা হলে আমাকে ক্ষমা করে দিয়ে নির্বাচনে নিরপেক্ষ ভুমিকা পালন করবেন।

সাধারণ ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা শতস্ফুর্ত ভাবে নির্বাচন কেন্দ্রে ভোট দিতে যাবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। কারো হুমকী ধমকীতে কোন ভয় পাবেননা। খাগকান্দা, কালাপাহাড়িয়া ও বিশনন্দী ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার দ্বারা আপনাদের কোন ক্ষতি হবে না, আমি নদী থেকে বালু কেটে নিয়ে আপনারদের বাড়ী ঘর ভাংবনা। নির্বাচন চলাকালিন সময়ে জেলা প্রশান, উপজেলা প্রশাসন সহ সকল আইন প্রয়োগকারী সংস্থগুলোর কাছ থেকো নিরপেক্ষ ভুমিকা পালন করার আশ^াস পেয়েছেন বলে উল্লেখ করে তিনি বলেন, আইন আপনাদের পাশে আছে। তা

ছাড়া প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেয়া নির্দেশণার কথা উল্লেখ করে তিনি বলেন, আমি আশা করি প্রশাসন নিরপেক্ষ থাকলে একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচন আমরা দেখতে পাব। তিনি এ সময় তার দোয়াত কলম প্রতীকে ভোট দেয়ার জন্য সাধারণ ভোটারদেরকে অনুরোধ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭