নির্বাচনী সভায় কালামকে হাসনাত পরিবারের সমর্থন, হাজারো নেতাকর্মীর ঢল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ মে, ২০২৪

নির্বাচনী সভায় কালামকে হাসনাত পরিবারের সমর্থন, হাজারো নেতাকর্মীর ঢল


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়নগঞ্জ সোনারগাঁয়ে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামকে ঘোড়া প্রতিকে সমর্থন জানিয়েছেন হাসনাত পরিবারের প্রায় সকল (কায়সার হাসনাত ও তার ভাই ছাড়া) সদস্য। 


শুক্রবার (১৭ মে) বিকালে মোগরাপাড়া ইউনিয়নের সোনারগাঁও সরকারি ডিগ্রী কলেজ মাঠে ঘোড়া প্রতিকের প্রার্থী মাহফুজুর রহমান কালামের নির্বাচনী সভায় এ সমর্থন জানান ।


চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রয়াত আবুল হাসনাত ও মোশারফ হোসেনের ভাই বিশিষ্ট শিল্পপতি মো. মনির হোসেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান মোশারফ হোসেনের ছেলে তানহা হোসেন, প্রয়াত চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই দেশের প্রথম জাতীয় সংসদের সর্বকনিষ্ঠ সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দ্বীপ, কায়সার হাসনাতের চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা সেলিম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির, কৃষক লীগ জাতীয় কমিটির নেতা ফিরোজ হোসাইন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী গাজী মুজিবর এবং সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুদ্দিন সাবু, উপজেলা আওয়ামী লীগ নেতা সামসুদ্দিন সামসু প্রমূখ।



এসময় দেশের সর্বপ্রথম কনিষ্ঠ সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান এরফান হোসেন দ্বীপ বলেন, নির্বাচন আসলেই হাসনাত পরিবারকে নিয়ে ষড়যন্ত্র হয়, ১০ বছর আল্লাহর কাছে কাঁন্নাকাটি করে পাওয়ার ৫ মাস পর কি জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ বিক্রি করে দিছি ? তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের এই সুতিকাগার থেকে রাজনীতি অন্যত্র থেকে নিয়ন্ত্রণ করতে একটি মহল নির্বাচন আসলেই ষড়যন্ত্র করে। এ সময় মাহফুজুর রহমান কালামের বিরোধীতা করা কায়সার হাসনাতসহ আওয়ামী লীগের প্রতিটি চেয়ারম্যান ও নেতাকর্মীদের উদ্দেশ্যে দ্বীপ বলেন, এখনো তিন দিন বাকি আছে, আপনারা যদি ভবিষ্যতে নির্বাচন করতে চান তাহলে এখনো সময় আছে, মাহফুজুর রহমান কালামকে সমর্থন দিয়ে তাকে বিজয়ী করতে কাজ করুন।


সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেনের ছেলে তানহা বলেন, তিনি ছোট বেলা থেকে তাদের পরিবারের সাথে বিপদে-আপদে, সুদিন এবং দুর্দিনে মাহফুজুর রহমান কালামকে কাছে পেয়েছেন। শুধু হাসনাত পরিবারই নয়, তানহার দেখা সোনারগাঁ আওয়ামী লীগের যে কোন নেতাকর্মীর বিপদে-আপদে রাত-দিন যে কোন সময় যে নেতাকে কাছে পাওয়া যায় তিনিই মাহফুজুর রহমান কালাম। তাই কোন চাঁদাবাজ-ধান্ধাবাজ, সন্ত্রাসী প্রকৃতির ব্যক্তিকে মহামূল্যবান ভোট না দিয়ে মাহফুজুর রহমান কালামকে ঘোড়া প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।


এর আগে, জুম্মার পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নানা বয়সী বিভিন্ন শ্রেণি পেশার শত শত মানুষ ও নেতাকর্মীরা ‘ঘোড়া… ঘোড়া, শ্লোগান দিয়ে সভায় সমাবেত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭