এতিমদের সাথে নিয়ে খাবার খেলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ মে, ২০২৪

এতিমদের সাথে নিয়ে খাবার খেলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালাম


নিজস্ব প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মাহফুজুর রহমান কালাম চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় স্থানীয় আওয়ামীলীগের নেতারা ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। 


শনিবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নে যুবলীগ নেতা সুমন মিয়া ও ব্যাবসায়ী সিয়ামুল ইসলাম এর নেতৃত্বে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয় ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। 


পরে চৌড়াপাড়া বাইতুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিল শেষে মাহফুজুর রহমান কালাম তাদের সাথে  খাবার খান।


এ সময় আরো উপস্থিত ছিলেন,সাদিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল আমিন, সিফাতুল্লাহ,ইকরাম,আল আমিন,মিজান,জুয়েল প্রমুখ।


এ সময় মাহফুজুর রহমান কালাম তার বক্তব্যে বলেন, আমি সোনারগাঁ বাসীর কাছে চিরকৃতজ্ঞ আপনারা আমার পাশে যেভাবে ছিলেন তা আমি কখনো ভুলবো না, তিনি বলেন সোনারগাঁয়ে সকল জনগণদের সাথে নিয়ে আগামী সুন্দর সোনারগাঁ গড়ে তোলার লক্ষ নিয়ে কাজ করে যাবেন । তিনি বলেন আমি নির্বাচিত হওয়ার পর প্রথমেই এই মাদ্রাসায় এসে এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজনের মধ্যে দিয়ে তাদের সাথে খাবার খাই । এতিম বাচ্চাদের পাশে সব সময় আছি তাদের যা যা লাগে আমি চেষ্টা করব দেওয়ার জন্য। সাধারণ জনগণের পাশে থেকে সেবা মুলক কাজ করার আশ্বাস ও সকলের নিকট দোয়া কামনা করেন তিনি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭