সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ মে, ২০২৪

সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা


সোনারগাঁ প্রতিনিধিঃ
-নারায়নগঞ্জ সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সাংবাদিকের বাড়িতে হামলা। 


শুক্রবার সকালে মাতৃ জগত পত্রিকার জেলা প্রতিনিধি মঈন আল হুসাঈন, স্থানীয় কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ী শান্তকে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় দুপুরে সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়ে সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে । 


খবর পেয়ে থানা পুলিশ গিয়ে সাংবাদিককে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে তার হাত ক্ষতবিক্ষত হয়ে যায়,এসময় তার হাতে নয়টি সেলাই করা হয়। বর্তমানে আহত সাংবাদিক মঈন আল হোসাইন হাসপাতালে চিকিৎসাধীন আছে।


আহত সাংবাদিক মঈনাল হোসেন জানান, সোনারগাঁ থানা সংলগ্ন পৌরভবনাথ পুর এলাকায় স্থানীয় কৃষ্ণ পুরা গ্রামের ইয়াজুদ্দিনের ছেলে শান্ত, ডিবি পুলিশের ড্রাইভার পরিচয়ে দীর্ঘদিন যাবত, মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এবং তারই আপন ছোট ভাই কিশোর গ্যাং লিডার প্রান্ত নানা অপকর্ম করে আসছে। 

আহত সাংবাদিক মঈন আল হোসাঈনের বাড়ির সামনে গত কয়েকদিন আগে মাদকের বেচাকেনা করার সময় সাংবাদিক মঈন আল হোসাঈন বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী শান্ত ও কিশোর গ্যাং লিডার প্রান্ত তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে। 


তারই জের ধরে শুক্রবার সকালে স্থানীয় কিশোর গ্যাং লিডার প্রান্ত ও তার ভাই মাদক ব্যবসায়ী শান্ত সহ অজ্ঞাত ১০-১২ জনের একটি সশস্ত্র দল দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিক মঈন আল হোসাঈনের বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আত্মরক্ষার্থে সন্ত্রাসীদের প্রতিরোধের চেষ্টা চালান তিনি।


এ বিষয়ে উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার জানান, শান্ত ও প্রান্ত সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়েছে সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি।


এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) মো মহসিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭