সিদ্ধিরগঞ্জে অপহৃত দুই যুবক উদ্ধারসহ গ্রেপ্তার-৪ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৫ মে, ২০২৪

সিদ্ধিরগঞ্জে অপহৃত দুই যুবক উদ্ধারসহ গ্রেপ্তার-৪


মিতু আহমেদঃ
-নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত ২ যুবককে রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে। মঙ্গলবার (১৪ মে) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া। 


গ্রেপ্তারকৃতরা হলেন- রূপগঞ্জের মুড়াপাড়া হাউলিয়াপাড়া এলাকার জজ মিয়ার ছেলে সজীব মিয়া (২৩), মৃত আশরাফ উদ্দিনের ছেলে লিটন মিয়া (৩০), ইদু মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (২৩), ও অজিত চন্দ্র বিশ্বাসের ছেলে ইমন চন্দ্র বিশ্বাস (২২)।

উদ্ধারকৃতরা হলেন-সিদ্ধিরগঞ্জ শিমরাইল ট্রাক টার্মিনালের পাশে গাড়ির মেরামতের একটি  ওয়ার্কশপের মেকানিক্স নাজমুল(২৮) ও মুন্না(১৭)। 

র‌্যাব জানায়, গত ১৩ মে সকাল ৯ টার দিকে ওই ২ যুবককে অপহরণ করা হয়।  তাদের মুড়াপাড়া এলাকায় নিয়ে আটক রাখে। পরে ভুক্তভোগী  নাজমুলের ব্যবহৃত মোবাইল থেকে তার ভগ্নিপতিকে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দাবিকৃত টাকা না পেলে ভিকটিমদের হাত-পা ভেঙে নদীতে ফেলে দেবে বলে হুমকি দেয় অপহরণকারীরা।


এ ঘটনায় ভুক্তভোগী নাজমুলের ভগ্নিপতি বাদী হয়ে রূপগঞ্জ থানায় অপহরণ মামলা করেন। আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭