শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ সম্মাননা পেলেন সেলিনা সুলতানা শিউলি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ মে, ২০২৪

শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ সম্মাননা পেলেন সেলিনা সুলতানা শিউলি


নিউজ ডেক্সঃ
- বঙ্গবন্ধু একাডেমি কর্তৃক আয়োজিত ‘দেশ ও জাতির উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ র সফল নেতৃত্বের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেয়েছেন বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থার উপদেষ্টা সেলিনা সুলতানা শিউলী।


সোমবার (২৯ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হল রুমে " দেশ ও জাতির উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ র সফল নেতৃত্বের বিকল্প নেই " শীর্ষক আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সেলিনা সুলতানা শিউলীর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।



অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমির সহ-সভাপতি এমরান হোসেনের সভাপতিত্ব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গনি মিয়া বাবুল।


আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সুমন সরদার, সাংবাদিক এম. এ বাশার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সম্পাদক মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান, বঙ্গবন্ধু একাডেমির প্রতিষ্ঠাতা ও মহাসচিব হুমায়ুন কবির মিজি ও বঙ্গবন্ধু একাডেমির সিনিয়র সহ-সভাপতি এ এস এম মাহফুজার রহমান হেলাল।


সফল শিক্ষানুরাগী হিসেবে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এ সম্মাননা পাওয়ায় সেলিনা সুলতানা শিউলী জানান, কোন কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পাওয়া বড় কথা নয়। সমাজে মানুষের কল্যানে নিয়োজিত হলে যে আত্ততৃপ্তি পাওয়া যায় এটাই মানবতা, প্রতিটি ধর্মই মানুষের কল্যানে কাজ করার নির্দেশ দিয়েছে। আমার স্বামী প্রয়াত খন্দকার লুৎফর রহমান স্বপন চেয়ারম্যান সারা জীবন মানুষের সেবা করে গেছেন আমিও তার মত সারা জীবন মানুষের সেবা করে যেতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭