রূপগঞ্জে ওয়ান ফ্যামিলির উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

রূপগঞ্জে ওয়ান ফ্যামিলির উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল


মোঃ নুর নবী জনিঃ
-

নারায়ণগঞ্জ রূপগঞ্জে মাননীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী নামে মাত্র এমপি থাকলেও তার ছেলে পাপ্পা গাজী বাবার এমপিত্ব চালায় বলে মন্তব্য করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী গরীব এর ডন খ্যাত সেলিম প্রধান । 


সোমবার বিকেলে উপজেলার ভুলতা এলাকায় রূপগঞ্জ ওয়ান ফ্যামিলির উদ্যোগে এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান


অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, রূপগঞ্জে নামে এমপি গোলাম দস্তগীর গাজী, তিনি থাকলেও তার ছেলে এমপিত্ব চালায়। এই রূপগঞ্জ চালায় পাপ্পা গাজী। বড় বড় রাম দা নিয়ে যায়। একারণে মানুষ ভয়ে তাদের বিরুদ্ধে কথা বলেনা। আমি স্পষ্ট করে বলবো, আমার দরজা সব সময় খোলা আছে। যদি আমার কোন কর্মী ও রূপগঞ্জবাসীর গায়ে একটা হাত পড়লে আমি সন্ত্রাসীদের ছাড়বো না।


এসময় এমপি গাজীকে অনুরোধ করে তিনি বলেন, ‘আপনার ছেলে পাপ্পা গাজী সহ পিএস ও এপিএস যারা আছেন তাদের বিচার করেন। সন্ত্রাসীপনা সহ অন্যায় কাজের সাথে যারা জড়িত থাকবে তাদের বিচার করুন।


গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু হোসেন আবুর সভাপতিত্বে ও খলিলুর রহমান খলিলের সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ প্রচার সম্পাদক আব্দুল জলিল,রূপগঞ্জ পরিবহন শ্রমিক লীগের সভাপতি ওয়াদুদ মিয়া প্রমুখ।


আলোচনা সভা তিনি অফিসিয়ালি নির্বাচন করার ঘোষণা দিয়ে শেষ পর্যন্ত মাঠে থাকার আহবান জানান ও সহস্রাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭