সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি


নারায়ণগঞ্জ প্রতিনিধি
:সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে তালতলা বৈরাবৈটেক মহিউদ্দিন পেপার মিলস কোম্পানির মাটি কাটার ফলে এন বি এল বিক্স ইট ভাটার বিলিং সহ কয়েকটি  ঘড় ও মাটি ধসে পড়েছে। 

সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলস এর দুটি ভেকু দিয়ে এন বি এল বিক্স ইট ভাটার সীমানা ঘেসে মাটি কাটে এর ফলে ইট ভাটার শ্রমিকদের থাকার কয়েকটি বিলিং  ঘর ও টিনের বেড়া ধসে পড়েছে। পরে খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে এন বি এল বিক্স ইট ভাটার ব্যবস্হাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান জানায়, পুর্ব শত্রুতার জের ধরে গত কয়েকদিন আগেও মহিউদ্দিন পেপার মিলের লোকজন এসে রাতের আধারে আমার ইট ভাটায় হামলা করে ও কয়েকটি ভেকু গাড়ি ভাংচুর করে শ্রমিকদের উপর আক্রমণ করে। এতে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে এ বিষয়ে মহিউদ্দিন পেপার মিলের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

এর কিছুদিন না যেতেই গতকাল রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলের দুটি ভেকু দিয়ে আমার ইট ভাটার জমির সীমানা ঘেঁষে গভীর ভাবে মাটি কাটার  ফলে ইটের বিলিং থাকার কয়েকটি ঘর ধসে পড়েছে ও টিনের বেড়া গুলো ধসে পড়েছে এবং জমি ভেঙে পড়েছে । আমি সকালে এসে দেখি ইটের ঘরগুলো ও বাথরুম ধসে পড়েছে আরো ঘর ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে এতে আমার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।  খবর পাওয়ার সাথে সাথে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ বিষয়ে সোনারগাঁ থানায়, মহিউদ্দিন পেপার মিলের মালিক মহিউদ্দিন সহ কয়েকজনের নাম উল্লেখ করে  একটি অভিযোগ দায়ের করে ও কামরুজ্জামান বলেন  প্রশাসনের নিকট আমার একটাই অনুরোধ সুষ্ঠ তদন্ত করে যেন এর আইনি ব্যবস্হা নেওয়া হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭