পূজা শেষে বাড়ী ফেরা হলো না পিতা পুত্রের, আহত মা হাসপাতালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

পূজা শেষে বাড়ী ফেরা হলো না পিতা পুত্রের, আহত মা হাসপাতালে


নিজস্ব প্রতিনিধিঃ
-ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ বন্দর কেওডালায় বাস চাপায় পিতা -পুত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন মা।


শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৭ টার দিকে বন্দর কেওঢালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেনঃ-সুরেষ ডাকুয়া (৪০) ও ছেলে লোকেশ ডাকুয়া (৯)। আহত হয়েছেন মা নিপু রায় (৩৫)।


সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছেন। এসময় আহত স্বামী স্ত্রীকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।


আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রাম। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। গত শনিবার গ্রাম থেকে স্বামী সন্তানসহ নারায়ণগঞ্জে "বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে" পূজায় এসেছিলেন সেখান থেকে সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে বন্দর কেওঢালা বাস স্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এসময় একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়।


নিহত সুরেষ ডাকুয়া নারায়ণ চন্দ্র ডাকুয়ার ছেলে ও নিহত শিশুটি সুরেষ ডাকুয়ার ছেলে সে গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির লাশ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭