আজমেরী ওসমানের সমর্থনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুকিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

আজমেরী ওসমানের সমর্থনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুকিত


মিতু আহমেদঃ
-প্রয়াত নারায়ণগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাসিম ওসমান এর পুত্র আজমেরী ওসমানের  আস্থাভাজন বীর মুক্তিযোদ্ধার সন্তান মুকিত রহমান আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী। 


তার নির্বাচনী এলাকাসহ উপজেলায় ৯টি ইউনিয়নের সকল শ্রেনী পেশার নারী-পুরুষ ভোটার, সকল ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ কামনা করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে তিনি জনগণকে সাথে নিয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। 


বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে ভোটারদের দোয়া চেয়েছেন তিনি। তরুণ প্রজন্মের নেতা কর্মীদের সাথে মত বিনিময় কালে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হবেন বলে ঘোষনা দিয়েছেন । সকল ভোটারসহ তার নির্বাচনী এলাকার জনগনের কাছে দোয়া চাইছেন। 


মুকিত রহমান  বলেন, আমি  বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। আমার নেতা তরুন প্রজন্মের অহংকার আলহাজ্ব আজমেরী ওসমান আমাকে সমর্থন করেছেন।


আমি বন্দর  উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ ও পুরুষ-মহিলা ভোটারদের কাছে দোয়া চাইতে তাদের বাড়ী বাড়ী গিয়ে সৌজন্য সাক্ষাৎ করছি। ভোটারদের আমাকে ঘিরে আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো।  আমি বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে দোয়া ও জনসমর্থন দুটোই আশা করছি। উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত বন্দর উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার পথচলা।  উপজেলার সাধাধারণ মানুষ ও  ভোটারদের কাছে দোয়া চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার নেতা জননেতা আজমেরী ওসমান ও তার পরিবারের জন্য দোয়া করবেন। আপনারা সবাই আমার সাথে থাকলে জয় আমার হবেই ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭