র‍্যাবের অভিযানে ধর্ষক সিফাত গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ মার্চ, ২০২৪

র‍্যাবের অভিযানে ধর্ষক সিফাত গ্রেপ্তার


মোঃ নুর নবী জনিঃ-
সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে যুবতীকে ধর্ষণের ঘটনায় সিফাত (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। 


রবিবার (৩ মার্চ) র‍্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়ার স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।


আটককৃত সিফাত নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার  নরপদী ব্রীজ সংলগ্ন এলাকার নাহিদ মিয়ার ছেলে। এ মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন, একই উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুরস্থ নিশং এলাকার বাসিন্দা অয়ন (২৩)।


র‍্যাব জানায়, ১১ই ফেব্রুয়ারি রাতে ভুক্তভোগী তার ১৩ বছরের চাচাতো ভাই সিয়াম বন্দর উপজেলার নরপদীস্থ জনৈক হান্নান মিয়ার দোকানের সামনে দিয়ে বাসায় ফিরছিলো। পথে উৎপেতে থাকা সিয়াম ওই যুবতীকে পথরোধ করে জোর করে অটো গাড়িতে করে নরপদী স্কুলের সামনে নিয়ে যায়। পরে সেখানে সিফাত ও অয়নসহ অজ্ঞাতনামা ৫/৭ জন মিলে ওই নারীকে হাত পা বেঁধে পরিধানের জামা ছিড়ে ফেলে আপত্তিকর ভিডিও ধারন করে। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় প্রদর্শন করে। 


পরবর্তীতে ভূক্তভোগী নারী গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঘারমোড়াস্থ চাচাতো বোনের বাড়িতে দাওয়াতে যায়। ওই সময় সিফাত ভূক্তভোগী নারী চাচাত বোনের মোবাইল ফোন করে তাকে নরপদী ব্রিজের সামনে আসতে বলে। না আসলে ধারণকৃত আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী সম্মানের ভয়ে সেখানে যায়। অতপর সিফাতসহ অজ্ঞাত নামা ৫-৭ জনের সহায়তায় অয়ন ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।


র‍্যাব আরও জানায়, গোয়েন্দা টীম অভিযুক্তদের অবস্থান সনাক্ত করে। পরবতীর্তে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এ মামলার অভিযুক্ত সিফাতকে ফতুল্লার রেল স্টেশন এলাকা হতে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭