সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ-শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা এই প্রতিপাদ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৮ মার্চ) সকাল এগারোটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা'র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া,সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার।


এছারাও আরোও উপস্থিত ছিলেন,এডভোকেট নুরজাহান, সোনারগাঁ উপজেলা সমাজ সেবা অফিসের সিএস নাসরিন সুলতানা, অফিস সহকারী পারুল আক্তার, নারী নেত্রী আলেয়া  আক্তার,রুনা প্রমুখ।


এসময় সমাজের বিভিন্ন পেশার নারী উদ্যোক্তা, এনজিও কর্মী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় বক্তারা বলেন, ‘নারীরা এখন আর কোন কাজেই পিছিয়ে নেই। সকল ক্ষেত্রে তারা অগ্রণী ভূমিকা পালন করছে। আমাদের প্রধানমন্ত্রী, সংসদের স্পিকার সহ একাধিক নারী মন্ত্রী রয়েছে। আগামী দিনে নারীর অগ্রযাত্রার প্রতিবন্ধকতা, বাল্য বিয়ে, যৌতুক, ইভটিজিংসহ সকল অসঙ্গতি দূর করে সুন্দর সমাজ গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে।’ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭