নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার


নিজস্ব প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তবে ডাকাত সরদার সাহেব আলী এখনও অধরা রয়েছেন।


মঙ্গলবার (২৬ মার্চ) আটি ওয়াপদা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক। 


গ্রেপ্তারকৃতরা হলেন সিদ্ধিরগঞ্জের আটি গ্রামের মৃত গিয়াস উদ্দিন গেসার ছেলে ও ডাকাত সরদার সাহেব আলীর ছোটভাই রবিউল ইসলাম (৩২), একই এলাকার মৃত জব্বার মুন্সির ছেলে আজিজুল ইসলাম (২২), মো. দেলোয়ােরের ছেলে  মুছা (২২), বাগেরহাট কচুয়া থানার মৃত বাচ্চু শেখের ছেলে হাফিজ শেখ (২৩) ও পটুয়াখালী কলাপাড়া থানার আনোয়ার হোসেনের ছেলে মো. আদনান ওরফে আদু (২৩)।



পুলিশ পরিদর্শক মোজাম্মেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, সক্রিয় ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানার একটি টিম গতকাল সোমবার রাতভর অভিযান পরিচালনা করে ডাকাত চক্রের সক্রিয় ৫ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


এ সময় ডাকাতির প্রস্তুতিকালে ঘটনাস্থল থেকে তাদের সঙ্গে থাকা দেশীয় অস্ত্র কাটার, সুইস গিয়ার, চাকু, মুখোশ, লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়। 

এ ঘটনায় এজহারনামীয় ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান পরিচালনা করে ৫ সক্রিয় ডাকাতকে গ্রেপ্তার করলেও বাকি ৩ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পলাতক ৩ জনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭