সোনারগাঁয়ে কোল্ড স্টোরেজে মেয়াদ উত্তীর্ণ খেজুর,ভোক্তা অধিকারের অভিযান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

সোনারগাঁয়ে কোল্ড স্টোরেজে মেয়াদ উত্তীর্ণ খেজুর,ভোক্তা অধিকারের অভিযান


নিজস্ব প্রতিনিধিঃ--নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কোল্ড স্টোরেজ থেকে মেয়াদোত্তীর্ণ ১৪ মেট্রিকটন খেজুর জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় ৫৯১ বস্তা মজুদ কর খেজুর দ্রুত বাজারজাত করার নির্দেশ দেয়া হয়। 



মঙ্গলবার দুপুরে উপজেলার কাঁচপুর ইউপির কুতুবপুর এলাকায় অবস্থিত স্টার কোল্ড স্টোরেজে ঢাকা ও নারায়ণগঞ্জ কার্যালয়ের সমন্বয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা এ অভিযান চালায়। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা মেট্রোপলিটনের সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, দেশব্যাপী মজুদদারদের বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার কাঁচপুরের স্টার কোল্ড স্টোরেজে অভিযান চালানো হয়। 


এসময় মেসার্স মৌসুমী এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানে মেয়াদোত্তীর্ণ ১৪ টন খেজুর মজুদ করে রাখায়, তা জব্দ করে ওই প্রতিষ্ঠানকে সিলগালা করে দেয়া হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ৬৬ হাজার টাকা।


তিনি বলেন কিছু অসাধু ব্যবসায়ীরা বাজারে খেজুরের সংকট সৃষ্টি করে পরে এই খেঁজুরের বস্তার মেয়াদ বাড়িয়ে বাজারজাত করেন। এদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার পাশাপাশি এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭