নারায়নগঞ্জে ১০ বছরের শিশু জয়ন্ত হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

নারায়নগঞ্জে ১০ বছরের শিশু জয়ন্ত হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড


নিজস্ব প্রতিনিধিঃ - নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ বছরের শিশু জয়ন্ত হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 


গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এ রায় ঘোষণা করেন। এসময় এক আসামি উপস্থিত থাকলেও তিনজন পলাতক ছিলেন।


দণ্ডপ্রাপ্তরা হলেন- রূপগঞ্জের মঙ্গলখালি এলাকার শাহিন, বলাই নগরের আলমগীর, বানিয়াদি এলাকার অনিক চন্দ্র দাস এ আশিক চন্দ্র দাস। তাদের মধ্যে অনিক ছাড়া অন্যরা পলাতক।


পুলিশ জানায়, ২০১৮ সালের ৫ জুন রাত ৮ টার দিকে রূপগঞ্জ উপজেলার বানিয়াদী ঋষিপাড়া এলাকার বাড়ি থেকে নিখোঁজ হয় ১০ বছরের শিশু জয়ন্ত চন্দ্র দাশ। পরদিন শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পাঁচ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে আসামিরা। তবে টাকা দিতে অপারগতা জানায় জয়ন্তর পরিবার।


নিখোঁজের দুদিন পর হাত-পা বাঁধা অবস্থায় ঋষিপাড়া এলাকায় একটি পরিত্যক্ত ঘর থেকে শিশুটি লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা রূপগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। 


সে মামলায় বার জনের সাক্ষ্য শেষে আদালত মামলার চার আসামিকে আজ মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া মামলা বিচারাধীন অবস্থায় সুমন নামে এক আসামি মারা যায়। পাশাপাশি পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

ঘটনার প্রায় সাত বছর হলেও আদালত দোষীদের শাস্তি দেয়ায় সন্তুষ্ট নিহত শিশুর পরিবার। তাদের দাবি, দ্রুত যেন রায় কার্যকর করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭