সোনারগাঁ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মাহবুব পারভেজকে উপজেলা শ্রমিক লীগের সমর্থন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ মার্চ, ২০২৪

সোনারগাঁ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মাহবুব পারভেজকে উপজেলা শ্রমিক লীগের সমর্থন


নিজস্ব প্রতিনিধিঃ- নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে স্থানীয় শ্রমিক লীগের সমর্থন পেয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ।


সোমবার সন্ধ্যায় মদনপুর সাইরা গার্ডেনে আয়োজিত এক সভায় তারা এ সমর্থন জানান।


জানা গেছে, সোমবার সন্ধ্যায় সভায় উপজেলা শ্রমিক লীগের কমিটির নেতাকর্মীরা আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মাহবুব পারভেজকে সমর্থন জানান। এসময় তারা একত্বতা প্রকাশ করে আগামী উপজেলা নির্বাচনে মাহবুব পারভেজকে সমর্থন দিয়ে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করার আশ্বাস দিয়ে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন। 


এসময় শ্রমিক লীগ নেতা কর্মীরা বলেন,মাহবুব পারভেজ একজন সৎ ব্যাক্তি তিনি জনগণের জন্য কাজ করবে। কারণ সবার সমর্থন তার সঙ্গে আছে।


আমাদের দরকার এই সৎ মানুষদের কথা বলা। যত বেশি সম্ভব তাদের কথা সবাইকে স্মরণ করিয়ে দেয়া দরকার। তাদের কর্মকাণ্ড মানুষকে জানানো উচিত। তাদের সততাকে উজ্জ্বলতম উদাহরণ হিসেবে মনে গেঁথে রাখা দরকার। এখনও ভালো মানুষ আছে এবং তারা আমাদের চেয়ে অনেক অনেক বেশি সম্মানিত - এই কথাটা পরস্পরের মধ্যে উচ্চারিত করা দরকার গর্বের সঙ্গে। জাতি হিসেবে এখনও আমরা ফুরিয়ে যাইনি তা এই সৎ মানুষদের কাছে থেকে শেখা দরকার।এই সব সম্মানী সৎ মানুষদের সকাল সন্ধ্যায় স্মরণ করা দরকার। তেমনি একজন সম্মানী সৎ মানুষ আমাদের মাহবুব পারভেজ।


এসময় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হাতে হাত রেখে কাজ করার আহ্বান জানান। 


এসময় উপস্থিত ছিলেন,শ্রমিক লীগ নেতা সৈয়দ মশিউর রহমান শামীম,জসিম, আলমগীর হোসেন, মাসুম,খলিল, মোয়াজ্জেম,হোসেন শহীদ.তাইজুল, শহীদ,জাহাঙ্গীর,আশিক,আবু সিদ্দিক, মকবুল, মোকলেছ,হানিফ,কাদির,মোস্তাক, নাজমুল মেম্বার. বিল্লাল, মানিক,নুরুল হক, মোঃ শহিদুল্লাহ ও শুকুরসহ অন্যান্য নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭