আড়াইহাজারে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ মার্চ, ২০২৪

আড়াইহাজারে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদ্রাসা ছাত্র (১১) কে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে সুজন মিয়া (৩১) নামের এক যুবককের বিরুদ্ধে । এঘটনায় থানা পুলিশ গ্রেপ্তার করে ওই যুবক সুজকে পুলিশ। 



শনিবার (১৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ  আহসান উল্লাহ।


মামলা সূত্রে জানা যায়, গত ২১শে ফেব্রুয়ারী রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত শুক্রবার (১৫ মার্চ) ভুক্তভুগীর পিতা থানায় মামলা করলে রাতেই অভিযুক্ত সুজনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। 


গ্রেপ্তারকৃত সুজন মিয়া সোনারগাঁ উপজেলার পেকিরচর গ্রামের আশ্রাফ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন অটো-চালক। বর্তমানে তিনি আড়াইহাজার উপজেলার লতবদী গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকেন।


মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুর পরিবার একই বাড়িতে ভাড়া থাকেন। গ্রামের একটি মাদ্রাসায় পড়াশোনা করে ওই শিশু । ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে সুজন মিয়া তার অটোরিকশায় তোলেন শিশুটিকে। পরে একটি সেতুর পাশের নিচু জমিতে নিয়ে কাপড় দিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করেন। এ ঘটনার পর বাসায় ফিরে শিশুটি তার পিতা মাতাকে ঘটনাটি জানায়। 


এবিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সুজনকে গ্রেপ্তার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭