সড়ক দুর্ঘটনায় জামাই-শশুর নিহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

সড়ক দুর্ঘটনায় জামাই-শশুর নিহত


নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ- সিদ্দিকুর রহমান তিন বছরেরও বেশি সময় পরে ফিরবেন দেশে৷ এ নিয়ে আনন্দের কমতি ছিল না গোটা পরিবারে৷ নানার দেশে আসার প্রতীক্ষায় দিন গুনছিলো নাতি-নাতনিও। তবে সবার উচ্ছ্বাস বিষাদে রূপ নিয়েছে একটি সড়ক দুর্ঘটনায়। মালয়েশিয়া প্রবাসী সিদ্দিকুর রহমানকে বহনকারী প্রাইভেট কারটি দুর্ঘটনায় পড়ে নিহত হয়েছেন তিনিসহ তার জামাই মোহাম্মদ উল্লাহ। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওডালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুমিল্লার দাউদকান্দি উপজেলা বাগাপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ (৩৫) ও তার শ্বশুর সিদ্দিকুর রহমান (৫৭)।এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক রেজাউল করিম বলেন, দ্রুতগতির প্রাইভেট কারটিকে অন্য একটি গাড়ি ধাক্কা দেয়। এতে এটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গাড়িতে থাকা দুই যাত্রীর মধ্যে মোহাম্মদ উল্লাহ ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় তার শ্বশুর ও গাড়ির চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান সিদ্দিকুর রহমান। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিহত মোহাম্মদ উল্লাহর চাচা বীর মুক্তিযোদ্ধা আবদুর মজিদ বলেন, সিদ্দিকুর রহমান তিন বছরেরও বেশি সময় পরে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছিলেন৷ আমার ভাতিজাও মালয়েশিয়া প্রবাসী। সে কিছুদিন আগে দেশে এসেছে। শ্বশুরকে আনতে মোহাম্মদ উল্লাহ আমার গাড়ি নিয়ে ড্রাইভারসহ বিমানবন্দরে যায়৷ ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে৷ মোহাম্মদ উল্লাহ প্রায় নয় বছর আগে সিদ্দিকুর রহমানের কন্যা হীরার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়৷ তাদের রাইসা নামের সাত বছর বয়সী একটি কন্যাসন্তান ও ইউসুফ নামের চার বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে৷ 

তিনি আরো জানান, সকল প্রক্রিয়া শেষে নিহত দুজনের মরদেহ পরিবার বুঝে পেয়েছে৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭