এসএসসি পরিক্ষার্থীদের সুবিধার্থে খান মাসুদের উদ্যোগে যানজট মুক্ত কর্মসূচি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

এসএসসি পরিক্ষার্থীদের সুবিধার্থে খান মাসুদের উদ্যোগে যানজট মুক্ত কর্মসূচি


নিউজ ডেস্কঃ
প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি পরিক্ষার্থীদের নির্বিঘেœ চলাচল সুবিধার্থে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে যানজট মুক্ত কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকালে যানজট মুক্ত ধারাবাহিক এ কর্মসূচির প্রথম দিনে প্রায় ৫০ জন স্বেচ্ছাসেবী কর্মী নিয়ে নাসিক ২২নং ওয়ার্ডের বন্দর বাজার মোড় ও গার্লস স্কুল অ্যান্ড কলেজের সামনের সড়কে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে সেলিম ওসমান ও শামীম ওসমানের ছবি সংযুক্ত ছাপা গেঞ্জি পরিধান করিয়া ট্রাফিকের ভুমিকায় এ কর্মসূচি পালন করা হয়।

পাশাপাশি পরিক্ষার্থীদের সাথে দুর দুরান্ত থেকে আসা অভিভাবকদের বসার জন্য চেয়ারের ব্যবস্থা করে দিয়েছেন মানবিক এই নেতা।

যানজট মুক্ত ধারাবাহিক কর্মসূচির প্রথম দিনে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের পক্ষে যুবলীগ নেতা ডালিম হায়দার বলেন, প্রতি বছরের ন্যায় এবারও মানবিক যুবলীগ খান মাসুদের উদ্যোগে যানজট কর্মসূচি পালন করছি। আমরা আজ থেকে বিগত ৫/৬ ধরেই এই কর্মসূচি পালন করে আসছি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ নির্মাণে এগিয়ে নিয়ে যাচ্ছে নতুন প্রজন্মদের এর পাশাপাশি নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও ৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান নতুন ভাই প্রজন্ম ও শিক্ষার্থীদের জন্য যেভাবে কাজ করছে সেই ধারাবাহিকতায় বন্দরে মানবিক যুবলীগ নেতা তাঁর নির্দেশে সমাজে মানুষের কল্যানে কাজ করবে। 

তিনি বলেন, বন্দরের সবচেয়ে ব্যস্ততম বন্দর বাজার ও গার্লস স্কুল সংলগ্ন সড়কটি সাধারণত এমনিই প্রতিদিন এ সময়টিতে যানজট লেগে থাকে। আমরা এসএসসি পরিক্ষার্থীদের পরিক্ষা চলাকালনি সময় আমরা সড়কে যানবাহনগুলো যানজট মুক্ত রাখতে পারি তাহলে পরিক্ষার্থীরা তাদের সময় মতো পরিক্ষার হলে পৌঁছাতে পারবে। আজকে প্রথম দিনে প্রায় ৫০ জন স্বেচ্ছাসেবী টিম নিয়ে কর্মসূচি পালন করছি এবং বাকী পরিক্ষা গুলোতেও আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।  

যানজট মুক্ত ধারাবাহিক কর্মসূচির প্রথম দিনে স্বেচ্ছাসেবী হিসেবে ট্রাফিকের ভুমিকায় সড়কে দায়িত্ব পালন করেছে বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, মোঃ মাসুম আহমেদ, শেখ মমিন, মোহাম্মদ হোসেন, উজ্জল আহমেদ, উজ্জল আলী, আজিজুল হক আজিজ, মাকসুদ হাসান, লাভলু প্রধান, উজ্জল দাস, মামুন, সায়মন খান, কানন, নুর হোসেন নুন্না, আরিফুল ইসলাম অপু, সোহাগ, আল আমিন, রাকিব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭