সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার-২


আজকের সংবাদ ডেক্সঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে র‍্যাবের যৌথ অভিযানে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় আরোও দুই আসামী গ্রেফতার  ।


শুক্রবার (২রা ফেব্রুয়ারী) গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদর থানা এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলোঃ-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝের চর এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে মোঃ আরিফ (৩৮) ও মৃত হাবিবুর রহমানের ছেলে জাকির (৪৫)।

 

এর আগে গত শনিবার (২৭শে জানুয়ারী) হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত প্রধান আসামী রানাকে গ্রেফতার করে র‍্যাব-১১র একটি চৌকশ টীম।


ঘটনার বিবরণে জানা যায়, গত (২৫শে জানুয়ারি) বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও থানার জামপুর ইউনিয়নের মাঝেরচর বাস স্ট্যান্ডে যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে (৪৫) পিটিয়ে হত্যার ঘটনা ঘটে ।


নিহত নজরুল ইসলামের পরিবারের অভিযোগ থেকে আরো জানা যায়, রূপগঞ্জের ভূলতা গাউছিয়া এলাকায় ব্যবসায়ের কাজে যাচ্ছিলেন নজরুল ইসলাম। পথে জামপুর ইউনিয়নের মাঝের চর বাসস্ট্যান্ডে গাউছিয়া যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। দীর্ঘসময় কোনো যাত্রী না ওঠার কারণে তিনি অটোরিকশা থেকে নেমে বিকল্প পথে যাওয়ার চেষ্টা করেন। অটোরিকশা থেকে নেমে যাওয়ার সময় অটোরিকশার লাইনম্যান রানা, আরিফ, জাকির হোসেন ও অটোচালকের সঙ্গে তর্কবিতর্ক ও ধ্বস্তাধস্তি হয়। একপর্যায়ে লাইনম্যান রানা, আরিফ, জাকির ও দাইয়ানের হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। এসময় রানা,আরিফ, জাকির ও দাইয়ানের সঙ্গে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা তাকে কিল-ঘুসি মারেন। তাদের পিটুনিতে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়লে তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।



পরে এ ঘটনায় গত ২৬ জানুয়ারি রাতে নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে জাকির হোসেন, দায়েন ও রানা এবং আরিফ'সহ ৭ জনের নাম উল্লেখসহ ৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 


গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭