সোনারগাঁয়ে যুবলীগ নেতা হত্যায় প্রধান আসামী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে যুবলীগ নেতা হত্যায় প্রধান আসামী গ্রেপ্তার


আজকের সংবাদ ডেক্সঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে (৪৫) পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামী রানাকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব।


র‍্যাব-১১ জানায়, গত শনিবার (২৭ জানুয়ারী) নৃশংসভাবে হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত পলাতক প্রধান আসামী রানাকে গ্রেফতারের লক্ষ্যে একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত পলাকত প্রধান আসামী মোঃ রানা (৩৫) কে গ্রেফতার করে । 


গ্রেপ্তারকৃত রানা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝের চর এলাকার সোহরাব মেম্বার এর  ছেলে।


ঘটনার বিবরণে জানা যায়, গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর বাসস্ট্যান্ডে যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে (৪৫) পিটিয়ে হত্যার ঘটনা ঘটে ।


নিহত নজরুল ইসলামের পরিবারের অভিযোগ থেকে আরো জানা যায়, রূপগঞ্জের ভূলতা গাউছিয়া এলাকায় ব্যবসায়ের কাজে যাচ্ছিলেন নজরুল ইসলাম। পথে জামপুর ইউনিয়নের মাঝের চর বাসস্ট্যান্ডে গাউছিয়া যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। দীর্ঘসময় কোনো যাত্রী না ওঠার কারণে তিনি অটোরিকশা থেকে নেমে বিকল্প পথে যাওয়ার চেষ্টা করেন। অটোরিকশা থেকে নেমে যাওয়ার সময় অটোরিকশার লাইনম্যান রানা, জাকির হোসেন ও অটোচালকের সঙ্গে তর্কবিতর্ক ও ধ্বস্তাধস্তি হয়। একপর্যায়ে লাইনম্যান রানা, জাকির ও দাইয়ানের হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

এসময় রানা, জাকির ও দাইয়ানের সঙ্গে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা তাকে কিল-ঘুসি মারেন। তাদের পিটুনিতে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়লে তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এমন ঘটনায় রানা গ্রেফতার হলেও অপর আসামীরা পলাতক রয়েছে । তাদের গ্রেফতারের জন্য চেষ্ঠা চলছে বলে জানায় র‍্যাব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭