সোনারগাঁয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে মামলা


নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে প্রেম প্রত্যাখান করায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে দুই বন্ধুর বিরুদ্ধে।


গতকাল শুক্রবার ( ৫ই জানুয়ারী ) এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি  মামালা দায়ের করেন।


এর আগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা নোয়াগাঁও ইউপির চরকামালদী গ্রামের পাশ্ববর্তী চকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামীরা পলাতক রয়েছেন। অভিযুক্ত ধর্ষক সাব্বির একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও অভিযুক্ত ধর্ষক আকাশ জামপুর ইউনিয়নের মুছার চর গ্রামের কাশেমের ছেলে।


জানা যায়, চরকামালদী গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সাব্বির হোসেন একই এলাকার ভূক্তভোগী ওই কিশোরকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এ প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত ২৮শে ডিসেম্বর সন্ধ্যায় কিশোরীর বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পাশ্ববর্তী চকে মুখ চেপে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে বন্ধুদের পাহাড়া বসিয়ে সাব্বির ও তার আরেক বন্ধু আকাশ পালাক্রমে গণধর্ষণ করে। এক পর্যায়ে ঘটনা প্রকাশ করলে হত্যার হুমকি দিয়ে তারা পালিয়ে যায়। 


পরে বিষয়টি ওই ভূক্তভোগী কিশোরী তার মা বাবাকে জানালে গন্যমান্য ব্যক্তিদের কাছে এ ঘটনার বিচার দাবি করেন। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও কোন প্রকার বিচার না পাওয়ায় শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়।


ভূক্তভোগী কিশোরীর মা জানান, তার মেয়েকে দীর্ঘদিন ধরে ওই এলাকার বখাটে যুবক সাব্বির প্রেম নিবেদন করে আসছিল। এ ঘটনায় তাদের পরিবারের কাছে বিচারও দাবি করা হয় । পরিবারের পক্ষ থেকে তারা কোন বিচার পাননি। গায়ে হলুদের অনুষ্ঠান থেকে তার মেয়েকে মুখ চেপে ধরে তুলে নিয়ে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান।  এ ঘটনার বিচার দাবি করছি। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি করেন তিনি ।


এঘটনায় লাধুরচর এলাকার হাবিবুর রহমান নামে এক শালিসকারী বলেন, ভূক্তভোগী কিশোরীকে এর আগেও এই ছেলে একাধিকবার উত্ত্যক্ত করার ঘটনার বিচার শালিস করা হয়েছে। পরিবারকে একাধিকবার শাসানো হয়েছে। সর্বশেষ ঘটনার জন্য পরিবারকে ডেকে আনার চেষ্টা করা হলেও তারা আসেনি।


তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭