সোনারগাঁয়ে সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক প্রতিরোধে এলাকাবাসীর প্রতিবাদ সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক প্রতিরোধে এলাকাবাসীর প্রতিবাদ সভা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার গোহাট্টা নুরে জামে মসজিদ সংলগ্ন মাঠে সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে গণপ্রতিরোধ ও সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শনিবার ১৩ জানুয়ারী সকালে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, মোটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,আরমান মেরাজ,মসিউর রহমান কামাল, আশরাফুজ্জামান শিপুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


সমাবেশে এলাকার উন্নয়ন এর জন্য রাস্তার মোরে মোরে লাইট,পাহারাদার ও লাঠির ব্যবস্থা করা হয়।এসময় এলাকাবাসী এলাকার উন্নয়ন ও সন্ত্রাস প্রতিরোধে সবাই ঐক্যবদ্ধ ঘোষণা করেন। 


সমাবেশে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, এলাকায় সন্ত্রাসী-চাঁদাবাজদের দৌরাত্ম্য ও মাদক সংশ্লিষ্ট অপকর্ম বেড়েছে। প্রতিবাদ করতে গেলে হুমকী ও নির্যাতনের শিকার হতে হচ্ছে। এ ব্যাপারে তারা পুলিশ সুপারসহ সোনারগাঁ থানা পুলিশের জোরালো হস্তক্ষেপ কামনা করেন।


এসময় সভার সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম বলেন,আমি কখনো সন্ত্রাসী, মাস্তানী ও অন্যায়কে প্রশ্রয় দেই না। যাদের দ্বারা এই এলাকার শান্তি নষ্ট হচ্ছে, মানুষ কষ্ট পাচ্ছে তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। দল-মত নির্বিশেষে সবাই প্রতিবাদ করলে কেউ সন্ত্রাস, চাঁদাবাজী ও মাস্তানী করার সাহস পাবে না। যারা অন্যায় করে তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।


তিনি বলেন আমি থানা ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি আশা করি স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন তারা। এলাকার শান্তি রক্ষার জন্য যা যা করার দরকার করবেন। আমরা সবাই শান্তিতে মিলেমিশে বসবাস করতে চাই। কাউকে অশান্তি করতে দেওয়া হবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭