নিখোঁজ সন্তান হৃদমকে ফিরে পেতে এক মায়ের আর্তনাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

নিখোঁজ সন্তান হৃদমকে ফিরে পেতে এক মায়ের আর্তনাদ


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ১২ দিন ধরে হৃদম (১৩) নামে এক স্কুল ছাত্র নিখোঁজ রয়েছে। হৃদম উপজেলার মোগরাপাড়া সরকারী এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তার পিতার নাম-মেহেদী হাসান ও মাতার নাম রুমকি বেগম।


হৃদম গত ২৭ নভেম্বর ২০২৩ ইং তারিখ বিকাল অনুমান ৪ টার দিকে  উপজেলার পিরোজপুর ইউপির মঙ্গলেরগাঁও গ্রাম হইতে নুনেরটেক মেলায় যাওয়ার পথে হারিয়ে যায়, তার বয়স আনুমানিক ১৩ বছর। গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, মাথার চুল ছোট, শরীরের গঠন স্বাভাবিক,ডান হাতের কব্জির উপর পোড়া দাগ আছে, উচ্চতা ৪ ফুট ৬ ইঞ্চি, পরণে ছিল কালো রংয়ের সোয়েটার কালো শাট ও কালো প্যান্ট । 


হৃদমকে সম্ভাব্য সকল জায়গায় খুঁজেছে তার মা ও নিকট আত্মীয়রা। হৃদমের সন্ধানে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। সম্ভাব্য সকল জায়গায় খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরবর্তী সময়ে তার মাতা রুমকি বেগম সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নম্বর ৮৬ তারিখ ০২/১২/২০২৩ ইং।


কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে সোনারগাঁ থানার ওসি (01320-090533) অথবা রুমকী বেগম (01778-844194) অথবা আজকের সংবাদ ডটকম ( 01926-870727) এ যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।



সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় সোনারগাঁ থানায় একটি জিডি হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে পুলিশ এব্যাপারে মাঠে কাজ করছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭