সোনারগাঁয়ে একই রাতে পাশাপাশি দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে একই রাতে পাশাপাশি দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


মোঃ নুর নবী জনিঃ
-নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে লক্ষীবরদী গ্রামে দুই ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। 

গত শুক্রবার দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

এসময় ডাকাতদল ওই দুই বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেট ও গ্যারেজের তালা ভেঙে ৩টি অটোরিকশা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় শনিবার দুপুরে ভূক্তভোগী ছালেক মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী গ্রামের ব্যবসায়ী ছালেক মিয়ার বাড়িতে গত শুক্রবার দিবাগত রাতে অস্ত্রধারী ১০-১৫ জনের একটি ডাকাতদল মুখোশ পড়ে হানা দেয়। এসময় ডাকাতদল ছালেক মিয়ার বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। অতঃপর ডাকাতদল ব্যবসায়ী ছালেক মিয়ার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে নগদ ৩০ হাজার টাকা, ৩টি মোবাইল সেট লুট করে নেয়। 

এদিকে একই সময় ছালেক মিয়ার পাশ্ববর্তী বাড়ির ব্যবসায়ী ফারুক মিয়ার বাড়িতেও হানা দেয় ডাকাতদল। তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ ১০ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, গ্যারেজের তালা ভেঙ্গে ৩টি অটোরিকশা লুট করে নিয়ে যায়। 

ব্যবসায়ী ছালেক মিয়া জানান, ডাকাতদল তার বাড়ি ও পাশ্ববর্তী ফারুক মিয়ার বাড়িতে হানা দিয়ে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ও মারধর করে নগদ টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল সেট ও ৩টি অটোরিকশাসহ প্রায় ৭ লাখ টাকার মালামাল নিয়ে যায় ডাকাত দল। এ ঘটনায় শনিবার দুপুরে তিনি বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

সোনারগাঁ থানার ওসি তদন্ত মোঃ মহসিন জানান, ডাকাতির ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত সাপেক্ষে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭