সোনারগাঁয়ে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা


মোঃ নুর নবী জনিঃ
-আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচার-প্রচারনায় জমে উঠেছে। 


বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার এর বিপরীতে নির্বাচন করছে জাতীয় পার্টির মনোনিত লাঙ্গল প্রতিকে  বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা। 


তার অংশ হিসেবে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  পিরোজপুর এবং শম্ভুপুরা ইউনিয়নে প্রচার প্রচার চালিয়েছেন তারা। অপরদিকে বসে নেই তাদের সহধর্মিণীরা,তারাও ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতির মাধ্যমে ভোট প্রার্থনা করছেন তারা। 


এ সময় এমপি খোকা তার নির্বাচনী প্রচারণাকালে বলেন, ১০টি বছর আমি আপনাদের পাশে থেকে কোনো ক্ষতি করিনি, আপনাদের উপকার করার চেষ্টা করেছি, আপনাদের সুখে রাখার চেষ্টা করেছি, ১০ বছরে আপনাদের ভালোবাসার যোগ্যতা অর্জন করেছি,যদি আমি উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে বিপুল ভোটে ভোট দিয়ে জয়যুক্ত করে আবারো আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন ।


তিনি বলেন ১০ বছর আগে সোনারগাঁয়ের কি অবস্থা ছিল? আর বর্তমান কি অবস্থা?  এই যে সোনারগাঁয়ের বিভিন্ন রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসাসহ ব্যাপক উন্নয়ন করেছি, সেটা আপনারাই জানেন। আমার বলার কিছু নেই, এগুলোর উন্নয়ন এখন দৃশ্যমান।


তিনি বলেন, লোভ-লালসা ত্যাগ করে রাজনীতিতে সময় দিয়েছি। সোনারগাঁয়ের মানুষগুলোর আপনজন হয়ে, প্রিয়জন হয়ে, পরিবারের সদস্যের মতো হয়ে আমি আপনাদের পাশে থেকে সেবা করেছি । বিচার-বিশ্লেষণের দায়িত্ব আপনাদের। আগামী পাঁচটি বছর আপনারা কেমন থাকবেন, কতটুকু ভালো থাকতে চান, আমি ১০ বছরে আপনাদের কতটুকু শান্তিতে রাখার চেষ্টা করেছি, সেটা বিবেচনা করবেন।


খোকা আরো বলেন, আমার পাশাপাশি প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছে, আমি কারো সমালোচনা করছি না। উনিও পাঁচটি বছর এলাকার সংসদ সদস্য ছিলেন। বিচার-বিশ্লেষণের মাধ্যমে আপনারা সিদ্ধান্ত নেবেন। কাকে কতটুকু পেয়েছেন, কাকে করোনার সময় পেয়েছেন, কার মাধ্যমে আপনারা রাস্তাঘাট পেয়েছেন। এসব বিবেচনার মাধ্যমে আপনারা আপনাদের নেতা নির্বাচিত করবেন।



অপরদিকে নির্বাচনী প্রচারণা কালে সাবেক সাংসদ আব্দুল আল কায়সার বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে!

আপনারা জানেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য থাকার ঘর নির্মাণ করে দেয়া হয়েছে, আজকে পদ্মাসেতু-মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ঢাকায় হানিফ ফ্লাইওভার, তেজগাঁও-মগবাজার-মালিবাগ ফ্লাইওভার, কমলাপুর-শাহজাহানপুর ফ্লাইওভারসহ বহুসংখ্যক ছোট-বড় ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে।

তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাকে নির্বাচিত করুন। 


এ সময় নৌকা ও লাঙ্গল প্রতীকের বিপুল সংখ্যক নেতাকর্মী তাদের সাথে উপস্থিত ছিলেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭