করোনার সময় কোন নেতা আপনাদের পাশে ছিল না, ছিল এমপি খোকা : ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

করোনার সময় কোন নেতা আপনাদের পাশে ছিল না, ছিল এমপি খোকা : ডালিয়া লিয়াকত



মোঃ নুর নবী জনিঃ-সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর এলাকায় নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার নির্বাচনী প্রচারণা কালে তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত বলেছেন, এই মানুষটা করোনার সময় যখন আপনাদের পাশে ছিলেন, তখন কোন নেতা ছিল আপনাদের পাশে? কেউ আসছিলেন একটা মাস্ক নিয়ে? কেউ আসছিলেন খাবার নিয়ে? ছিল না। কে ছিল?  এমপি খোকা ছিলেন।


গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত লিয়াকত হোসেন খোকার পক্ষে তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত জামপুরের মহজমপুর এলাকার বাড়ি-বাড়ি গিয়ে লাঙ্গলের পক্ষে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।


তিনি বলেন, তখন বাবা মরলে কি করতো?  সন্তানের লাশ ধরতো না। বোন মরলে ভাই যেত না, কেনো? করোনা হবে।  আপনাদের এমপি খোকা,  কিন্তু সেটা মনে রাখেন নাই। উনি কি করেছেন করোনার সময় করোনা যোদ্ধাদের নিয়ে, একটা টিম করেছিল। ওই করোনা যোদ্ধারা একটা টিম তৈরি করে লাশ সেই দাফন করেছিল। আমরা কি ভুলে যাবো সেসব কথা?


তিনি আরোও বলেন, এ নির্বাচনটা একটা ভিন্ন ধরনের নির্বাচন হবে। এই নির্বাচন একটা সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে।  এবারের যে নির্বাচন কমিশন তারা  আমাদেরকে আশ্বস্ত করেছে এবং আমিও আপনাদের আশ্বস্ত করতে চাই। সারা বাংলাদেশে এবার নিরপেক্ষ নির্বাচন হবে এবং আমার ভোট আমি দিব, যাকে খুশি তাকে দিব। এই কথাটা এবার যথাযোগ্য প্রয়োগ হবে। 


এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার,হনুফা বেগম, জামপুর ইউনিয়ন যুব সংহতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,জামপুর ইউপি সদস্য মনির, বকুল মেম্বার, নাসির মেম্বার,জরিনা মেম্বার, সহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭