নিখোঁজের ৬ দিন পর সোনারগাঁয়ে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

নিখোঁজের ৬ দিন পর সোনারগাঁয়ে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিনিধিঃ-
নিখোঁজের ৬ দিন পর নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আরাফাত মিয়া (১১) নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (৯ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেন সোনারগাঁ থানা পুলিশের সেকেন্ড অফিসার এস আই পঙ্কজ কান্তি সরকার। 


এর আগে শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া আদমপুর বাগ এলাকার একটি পুকুর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। 


নিহত আরাফাত মিয়া উপজেলার সাদীপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় চতুর্থ শ্রেণির ছাত্র।


পুলিশ সূত্রে জানা যায়, গত ২রা ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে আর বাসায় না ফিরলে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে পরিবার। পরে তাকে না পেয়ে গত ৪ ডিসেম্বর সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করেন তার চাচা মানিক মিয়া।


নিখোঁজের ৬ দিন পর শনিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী আদমপুর বাগ এলাকার স্থানীয় কাশেম মিয়ার পুকুরে ভাসমান মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।


এ ঘটনায় নিহত আরাফাতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে শনিবার একটি হত্যা মামলা দায়ের করেন।


এ বিষয়ে সোনারগাঁ থানা পুলিশের পুলিশের সেকেন্ড অফিসার এস আই পঙ্কজ কান্তি সরকার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭