দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় এমপি খোকার নেতৃত্বে সোনারগাঁয়ে আনন্দ মিছিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় এমপি খোকার নেতৃত্বে সোনারগাঁয়ে আনন্দ মিছিল


মোঃ নুর নবী জনিঃ
-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে এমপি খোকার নেতৃত্বে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা লিজা পাম্প থেকে জাঁকজমকপূর্ণভাবে আনন্দ মিছিলটি বের হয়ে ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক প্রদিক্ষণ করে এমপি খোকার কার্যালয়ে এসে শেষ হয়। 


এসময় এমপি খোকা বলেন,তফসিল ঘোষণা করায় আমি বাংলাদেশ নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানাই,জাতীয় নির্বাচনে তফসিল ঘোষণা করাতে আমি মনে করি আমার সোনারগাঁয়ের মানুষ আনন্দ সহকারে গ্রহন করেছে,  আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আমার সোনারগাঁয়ের সাধারণ ভোটাররা ঈদ আমেজে আনন্দ উৎসবের মাধ্যমে নির্বাচনে অংশ গ্রহণ করবে এবং নিয়ম তান্তিকভাবে আগামী সংসদ নির্বাচন হবে এব্যাপারে আমি ধীরভাবে বলতে পারি।বিএনপি-জামায়াতের নাশকতা, জ্বালাও-পোড়াও, ধ্বংস, অগ্নিসন্ত্রাসীদের হাত থেকে গণতান্ত্রিক, সাংবিধানিক এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে নির্বাচনি তফসিল বাংলাদেশকে আরেক ধাপ এগিয়ে নেবে।



তিনি বলেন দেশের উন্নয়ন, গণতন্ত্র ও ভোটের অধিকার রক্ষায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ। ইনশাআল্লাহ আগামী সংসদ নির্বাচনের মধ্য দিয়ে আবারো নারায়ণগঞ্জ-৩ আসনটি ছিনিয়ে আনবো। 


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু ,গরীবে নেওয়াজ,যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি,যুগ্ম সাধারণ সম্পাদক নাসরীন আক্তার পান্না,সদস্য সচিব নার্গিস আক্তার,সনমান্দী ইউনিয়ন  জাতীয় পার্টির সাধার সম্পাদক হারুন উর রশিদ মোল্লা, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার,পিরোজপুর ইউপি জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম ভুইয়া,  সাধারণ সম্পাদক আলমগীর কবির, মোগরাপাড়া ইউপি মেম্বার আবু জাহের, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন,সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বসাধারণ ।


উল্লেখ্য বুধবার সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার হাবিবুল আওয়াল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি। ৩০ নভেম্বর মনোনয়ন দাখিল।  যাচাই ১-৪ ডিসেম্বর। প্রত্যাহার ১৭ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ১৮ ডিসেম্বর। প্রচারণা শুরু ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি।      

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭