বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির শেষ দিনেও মাঠে নেই বিএনপি নেতাকর্মীরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির শেষ দিনেও মাঠে নেই বিএনপি নেতাকর্মীরা


মোঃ নুর নবী জনিঃ-বিএনপির ডাকা টানা তৃতীয় দফায় ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির শেষদিনেও অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিএনপি ও অঙ্গ সংগঠন নেতাকর্মীদের দেখা মিলেন। 


বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা সিলেট মহাসড়কে কোথাও অবরোধের সমর্থনে মিছিল বের করেনি বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা । এদিকে অবরোধের মধ্যেও যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। 


এর আগে গত অবরোধে জেলা যুবদলের সদস্য সচিব খাইরুল ইসলাম সজীবের নেতৃত্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।


উল্লেখ্য: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবান্দি নেতাদের মুক্তি, গ্রেপ্তার, হয়রানি, বাড়ি-বাড়ি তল্লাশির প্রতিবাদে এবং সরকারের পদত্যাগের ১ দফা দাবি আদায়ে আগামী ৮ ও ৯ নভেম্বর (বুধ ও বৃহস্পতিবার) টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।


গত সোমবার (৬ নভেম্বর) বিকেলে অজ্ঞাত স্থান থেকে ভার্চুয়াল সংবাদ সম্মেলন করে এ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিজভী বলেন, বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করবে বিএনপি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭