নাঃগঞ্জ-৩ সোনারগাঁ আসনে নৌকার মাঝি হতে ১১ জনের মনোনয়ন ফরম সংগ্রহ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

নাঃগঞ্জ-৩ সোনারগাঁ আসনে নৌকার মাঝি হতে ১১ জনের মনোনয়ন ফরম সংগ্রহ


মোঃ নুর নবী জনিঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে এমপি হতে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে ১১ জন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


গত শনিবার দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন, সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউপি চেয়ার‌ম্যান মোশাররফ ওমর ও তার সহোদর ভাই উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।


এবং গত রবিবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট হোসনে আরা বেগম বাবলি, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা: আবু জাফর চৌধুরী বীরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭