গাড়ি ভাংচুর,অগ্নিসংযোগ ও প্রতিবন্ধকতা সৃষ্টির ঘটনায় বিএনপির ১৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

গাড়ি ভাংচুর,অগ্নিসংযোগ ও প্রতিবন্ধকতা সৃষ্টির ঘটনায় বিএনপির ১৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


নিজেস্ব প্রতিনিধিঃ
- এশিয়ান হাইওয়ে সড়কে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ করে প্রতিবন্ধকতা সৃষ্টির ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নাশকতার অভিযোগে বিএনপির ৮৭ নেতা কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৮০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।


বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানার তালতলা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত মজুমদার বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। 


শুক্রবার বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ও সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার।


তিনি জানান, এশিয়ান হাইওয়ে সড়কে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ করে প্রতিবন্ধকতা সৃষ্টির ঘটনায় মামলা হয়েছে। এজাহারভূক্ত আসামিদের গ্রেফতার কাজ করছে পুলিশ।

আসামিরা হলেনঃ -নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. শাখাওয়াত হোসেন খান, এড. আবু আল ইউসুফ টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, সোনারগাঁও উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজীব, সোনারগাঁ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপুসহ ৮৭জন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মিরেরটেক এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে অগ্নিসংযোগ করে প্রতিবন্ধকতা নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনসহ ৮৭ নেতাকর্মীর নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করা হয়। 


গত ২রা নভেম্বর বৃহস্পতিবার বিএনপির  ডাকা অবরোধের তৃতীয় দিন সকালে মিরেরটেক এলাকায় বিএনপি ও সমমনা দলের নেতারা কর্মীরা ওমেশ চন্দ্র মন্ডলের দোকানের সামনে পাকা রাস্তায় টায়ারে অগ্নিসংযোগ ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটায় বলে মামলায় উল্লেখ করা হয়। এ ঘটনায় রাতে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে পুলিশ। 


এর আগে গত ২৮ অক্টোবর কাঁচপুরে মহাসড়কে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পরদিন বিএনপির ৮৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭