বিএনপির অবরোধ কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে,যার কারনে মানুষ রাস্তায় নেমে এসেছে-ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

বিএনপির অবরোধ কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে,যার কারনে মানুষ রাস্তায় নেমে এসেছে-ইঞ্জিঃ মাসুম


মোঃ নুর নবী জনিঃ
-বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে প্রথম দিনেই ঢাকা-চট্রগ্রাম ও সিলেট মহাসড়কের কাঁচপুর ও মেঘনা চেকপোস্টসহ আশপাশ এলাকায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর নেতৃত্বে অবস্থান ও বিক্ষোভ করছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


বুধবার সকাল ৬টা থেকে কাঁচপুর ও দুপুর থেকে মেঘনা সহ আশপাশ এলাকায় অবরোধের প্রতিরোধে সড়কে অবস্থান করছেন তারা। তবে সোনারগাঁয়ে কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।


অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম -সিলেট, মদনগঞ্জ- নরসিংদী মহাসড়কসহ বিভিন্ন পয়েন্টে পুলিশ অবস্থান করছেন। মহাসড়কে টহল দিয়েছেন র‌্যাব।


এসময় উপজেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুরি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,তারেক জিয়া ও বিএনপির ডাকা অবরোধকে জনগণ প্রত্যাখ্যান করেছে । সকাল থেকেই উপজেলার বিভিন্ন সড়ক মহাসড়কে সব ধরনের পরিবহন চলাচল করছে। তিনি বলেন বিএনপি যদি ইসলামী দল হইতো তারা মুসলাম হইতো তারা বাংলাদেশ স্বাধীনতা বিশ্বাস করত তাহলে তারা মুসলিম রাষ্ট্র ফিলিস্তানিদের সাপোর্ট করতো। কই জামাত বিএনপি তো ফিলিস্তানিদের সাপোর্ট করে নাই।

ফিলিস্তিনির পক্ষে তারা কথা বলেনি, আর ফিলিস্তানির পক্ষে না যাওয়া মানেই তারা মুসলিম বিরোধী। বিএনপি জামাত ফিলিস্তানের নির্মম হত্যার প্রতিবাদে একটা প্রতিবাদ জানাইনি। একজন মুসলমানের সন্তান হিসেবে আমি ধিক্কার জানাই তারা বিএনপি নামের কলঙ্ক। তারা মুসলমানদের রাষ্ট্র পরিচালনা চায়না। 


এসময় তিনি বলেন,সোনারগাঁয়ে যে বিএনপির বড় নেতা আজহারুল ইসলাম মান্নান তিনি মাঠে নাই,তারা হরতাল বা অবরোধ করবে কিভাবে? সোনারগাঁয়ের শেষপ্রান্তে ভোরে যখন রাস্তাঘাটে কেউ থাকেনা তখন রাস্তায় টায়ার এনে আগুন জ্বালিয়ে দু একটা ছবি তুলে তারা পালিয়ে যায় । তিনি বলেন বিএনপি যে জ্বালাও-পোড়াও করছে, নৈরাজ্য করছে, তা দমনের জন্য আমাদের ছাত্রলীগ ও যুবলীগের ভাইয়েরাই যথেষ্ট' তাদের ডাকা অবরোধ কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে। যার কারণে তাদের জ্বালাও-পোড়াও কর্মসূচির মধ্যেও মানুষ রাস্তায় নেমে এসেছে।


তিনি বলেন সোনারগাঁবাসীর জানমাল রক্ষায় সকাল থেকেই আওয়ামী লীগের শত শত নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থান করছে। এমনকি সন্ধ্যা পর্যন্ত আমরা সড়কে থাকবো। কোন ধরনের নাশকতার চেষ্টা করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে তিনি বিএনপিকে হুঁশিয়ারি দেন।


এর আগে তিনি মেঘনা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুরু একটি বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক প্রদক্ষিন করে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭