সোনারগাঁয়ে জাতীয় পার্টির উৎসবমুখর আনন্দ মিছিল,এমপি খোকার মনোনয়ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে জাতীয় পার্টির উৎসবমুখর আনন্দ মিছিল,এমপি খোকার মনোনয়ন


মোঃ নুর নবী জনিঃ
-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মনোনয়ন পাওয়ায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপির পক্ষে আনন্দ মিছিল করেন পৌর জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।


মঙ্গলবার বিকেলে পৌরসভার শহীদ মজনু পার্ক হতে আনন্দ মিছিল শুরু হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক পদক্ষিন করে উপজেলা সংলগ্ন মাঠে গিয়ে এ আনন্দ মিছিল শেষে হয়।এসময় আনন্দ মিছিলে জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন। 


এসময় আনন্দ মিছিলে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল নেতৃত্বে নেতাকর্মীরা আবারও খোকা আবারো উন্নয়ন,লাঙ্গলই মঙ্গল স্লোগানে মুখরিত করে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ, আতশবাজি ও বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ মিছিল করেন ।



এসময় আবু নাঈম ইকবাল বলেন,বিগত ১০ বছরে সোনারগাঁয়ে এমপি লিয়াকত হোসেন খোকার হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে, সে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও লাঙ্গল মার্কায় ভোট দিয়ে প্রয়াত পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন পূরণ করবে সোনারগাঁয়ের অপমর জনগণ। তিনি বলেন আগামীদিনেও আমরা যারা স্বাধীনতার পক্ষের শক্তি আছি সবাই ঐক্যবদ্ধ হয়ে সকল জনগণকে নিয়ে আবারো এমপি খোকাকে বিপুল ভোটে জয়ী করবো ইনশাআল্লাহ।  



আনন্দ মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন  পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার,,পৌর জাতীয় পার্টির সহ-সভাপতি গরীবে নেওয়াজ, মোহাম্মদ আলী, জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু,৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাসান ইমাম, জহির, জাহাঙ্গীর, সাবেক কমিশনার দুলাল, মিলন,মজিবর রহমান, আক্তার ভুইয়া, শাহীন,বাপ্পি, শহীদ সরকার,রাসেল, কাওছার আহম্মেদ, শ্যামল,পৌর মহিলা জাতীয় পার্টির সভাপতি মমতাজ বেগম,পরিভানু,শিল্পী মেম্বারসহ প্রতিটি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সাধারণ সম্পাদকসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭