সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আলী আহাম্মদ সাজিদ (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত আলী আহাম্মদ সাজিদ উপজেলার সাদিপুর ইউনিয়নের বেহাকৈর ভুইয়া পাড়া এলাকার ইউসুফ আলী ভুইয়ার ছেলে।


শুক্রবার বিকেলে এ ঘটনায় ওই ভুক্তভোগী নারী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে,ওই নারী তার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর তার মায়ের বাড়ীতে থেকে একমাত্র মেয়েকে নিয়া সেলাইয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে। বিবাদী আলী আহাম্মদ সাজিদ একই গ্রামের বাসিন্দা হওয়ায় মোবাইল ফোনে কথাবার্তার মাধ্যমে ওই নারীর সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রায় ২ বৎসর যাবত ওই নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সাজিদের। 


প্রায় ২ বছরের চলমান সম্পর্কে বিয়ের প্রলোভন দিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে সাজিদ। সর্বশেষ গত ১৫ নভেম্বর রাতে বিয়ের আশ্বাস দিয়ে সাজিদ ওই নারীকে তার বাড়ীতেই ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা তাদেরকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। এসময় বিবাদী চতুরতার সহিত বিবাহ করিবে বলিয়া তার মায়ের ও স্থানীয়দের কাছ থেকে সময় নিয়া ঘটনাস্থল ত্যাগ করেন। 


পরবর্তীতে ওই নারী ও তার মা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদের মাধ্যমে উক্ত বিবাদীকে বিবাহ করার জন্য বলিলে সে বিবাহ না করিয়া বিভিন্ন ধরনের কথাবার্তা বলিয়া তালবাহানা করিয়া সময় কালক্ষেপন করেন।


নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, এলাকার কিছু অসৎ লোকের মাধ্যমে সাজিদ মোটা অংকের টাকা দিয়ে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। এ বিষয়ে এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। 


এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭