জনগন এখন তফসিল নিয়ে মাথা ঘামায়, বিএনপির অবরোধ নাশকতা বিশৃঙ্খলা নিয়ে মাথা ঘামায় না- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

জনগন এখন তফসিল নিয়ে মাথা ঘামায়, বিএনপির অবরোধ নাশকতা বিশৃঙ্খলা নিয়ে মাথা ঘামায় না- ইঞ্জিঃ মাসুম


মোঃ নুর নবী জনিঃ
-সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আগামী ১৬ বা ১৭ তারিখের মধ্যে তফসিল ঘোষণা হতে পারে,বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন মুখি দল, বিশেষ করেন স্বাধীনতার পক্ষে যত গুলো দল নির্বাচনে আসবে আমারাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে অংশ নিবো, আমরা সেভাবেই আন্দোলনে রয়েছি, বিএনপির যত নাশকতা অবরোধের বিরুদ্ধে আমরা প্রতিদিনই সিনিয়র নেতৃবৃন্দসহ সহযোগী অঙ্গ সংগঠন মাঠে রয়েছি,আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। 


বিএনপির অবরোধকে উপেক্ষা করে সকাল থেকেই মহাসড়কে সব ধরনের পরিবহন স্বাভাবিক ভাবেই চলাচল করছে। জনগণ হরতাল অবরোধ বয়কট করেছে, ভবিষ্যতে বিএনপির জনগণ বিরোধী কর্মসূচি মেনে নেবে না জনগণ। এসময় তিনি বিএনপিকে নৈরাজ্য সন্ত্রাস বিরোধী কার্যক্রম থেকে ফিরে আসার আহবান জানান। 



রোববার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেঘনা শিল্প নগরী এলাকায়  অবস্থান ও বিক্ষোভ কর্মসুচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আরো বলেন, বাংলাদেশের জনগন তফসিল নিয়ে আগ্রহী, অবরোধ, হরতাল নিয়ে জনগণের মাথা ব্যাথা নেই,জনগন চায় নির্বাচন,আর নির্বাচনে অংশ গ্রহণ করতে, কারন ৫ বছর পর পর নির্বাচন আসে,দেশ সচল রয়েছে, অর্থনীতিক চাকা সচল রয়েছে, উন্নয়ন গতকালকেও বড় বড় মেগা প্রকল্প উদ্বোধন হয়েছে। এ মাসে আরো বড় বড় প্রকল্প উদ্বোধন হবে।জনগন এখন  মাননীয় প্রধানমন্ত্রীকে ভোট দেয়ার জন্য উদগ্রীব।


তফসিল ঘোষনার পরে জনগন আর এই ধরনের ভাওতাবাজির কর্মসুচি গ্রহণ করবে না,বয়কট করবে। মানুষ ঠিকই শান্তিপূর্ণ ভাবে ভোট দেয়ার জন্য কেন্দ্রে যাবে। আসলে সত্যি যে জনগন এখন তফসিল নিয়ে মাথা ঘামায়, বিএনপির অবরোধ নাশকতা বিশৃঙ্খলা নিয়ে মাথা ঘামায় না। 


তিনি বলেন সোনারগাঁবাসীর জানমাল রক্ষায় সকাল থেকেই আওয়ামী লীগের শত শত নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থান করছে। এমনকি সন্ধ্যা পর্যন্ত আমরা সড়কে থাকবো। কোন ধরনের নাশকতার চেষ্টা করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে তিনি বিএনপিকে হুঁশিয়ারি দেন।



এর আগে তিনি মেঘনা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন, মিছিলটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক প্রদক্ষিন করে। কার্যালয়ে গিয়ে শেষ হয়। 


এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা হাজী আলম চান, বাদল হোসেন, তাজুল ইসলাম,সাবেক মেম্বার হালিম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডা: আতিক উল্লাহ, মোশাররফ মেম্বার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ ও আবু সাঈদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭