বিএনপি জামাতের সহিংসতা ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁয়ে দীপের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ নভেম্বর, ২০২৩

বিএনপি জামাতের সহিংসতা ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁয়ে দীপের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ


মোঃ নুর নবী জনিঃ
- বিএনপি, জামায়াতের ডাকা অবরোধ,নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নারায়ণগঞ্জ -৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এরফান হোসেন দীপের নেতৃত্বে হাজারো  নেতাকর্মীর অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।


বুধবার (পহেলা নভেম্বর) ভোর থেকে বিকেল পর্যন্ত মহাসড়কে থেকে এই অবস্থান কর্মসূচি বিক্ষোভ মিছিল করেন।


এসময় এরফান হোসেন দীপ বলেন, বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে নিরপরাধ মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে। ২০১৪ ও ২০১৮ সালে  বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা, মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে  আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠন নেত্রীবৃন্দ নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।


এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ শাহ আলম মিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলাম, কবির হোসেন প্রধান, সাবেক মেম্বার মোঃ আনোয়ার হোসেন,  সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ সাইফুল ইসলাম বাবু, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তাইজুল ইসলাম, কৃষক শ্রমিক লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের উপজেলা সভাপতি নাহিদুল ইসলাম খোকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, রাসেল আহমেদ, মোঃজহিরুল ইসলাম,  মোহাম্মদ আলী হোসেন, মোঃ সুমনসহ আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭