সোনারগাঁয়ের সম্মানদীতে চোর আতঙ্কে এলাকাবাসী, আটক-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ের সম্মানদীতে চোর আতঙ্কে এলাকাবাসী, আটক-১


সোনারগাঁ প্রতিনিধিঃ
- গনহারে চুরির ঘটনায় চোর আতঙ্কে সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পাঁচআনি এলাকাবাসী। 


স্থানীয় এলাকাবাসী গতকাল বৃহস্পতিবার ইকবাল হোসেন (২৫) নামে এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। অপর দিকে, সনমান্দি ইউনিয়নের পাঁচআনি এলাকার বাসিন্দা সাখাওয়াত হোসেন নামে এক ব্যক্তি ইকবাল হোসেন নামে এক চোরের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, সম্প্রতি ইকবাল হোসেন ও তার সহযোগি কয়েকজন মিলে পাঁচআনি এলাকার মসজিদের মালামাল চুরিসহ এলাকায় অনেক বাড়িতে চুরি ছিনতাই করে আসছিল। চুরির ঘটনায় স্থানীয় লোকজন ইকবাল হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির ঘটনা শিকার করে। এঘটনার পরবর্তীতে গত ১০/১০/২০২৩ ইং ইকবাল হোসেন ও তার সহযোগি অজ্ঞাত আরো ৩/৪ জন চোর মিলে গভীর রাতে আমার বাড়িতে প্রবেশ করে চুরি করতে শুরু করে। এসময় আমি টের পেয়ে চুরিতে বাধা দিতে গেলে ইকবাল হোসেন আমার গলায় ধারালো ছুরি ধরে ঘরে থাকা নগদ ২ লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণালংকার ও আমার পাসপোর্টসহ অন্যান্য জিনিস পত্র লুট করে নিয়ে যায়। চুরির ঘটনায় আমার প্রায় ৭ লাখ ২০ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে। সাখাওয়াত হোসেন আরো জানান, সম্প্রতি পাঁচআনি এলাকায় মসজিদসহ ১৫ টি চুরির ঘটনা ঘটেছে।


সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, সনমান্দি ইউনিয়নের পাঁচআনি এলাকায় চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭