সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হলেন ৩ মাসের কন্যা শিশু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হলেন ৩ মাসের কন্যা শিশু


মোঃ নুর নবী জনিঃ
-স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হয়েছে তিন মাসের কন্যাশিশু সন্তান আয়েশা। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর মালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। 


ঘটনার পর পুলিশ ওই এলাকার জসিম মিয়ার বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।


স্থানীয়রা জানান,জসিম মিয়ার বাড়িতে হৃদয় (২৫) ও নাদিরা (২০) দম্পতি বাসা ভাড়া নিয়ে থাকতেন। এর মধ্যে তাদের ঘরে জন্ম নেয় শিশু আয়েশা।

বৃহস্পতিবার সকালে স্বামী-স্ত্রী মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রী নাদিরা সকাল ১০ টায় কাঁচপুর বাজারে মেয়ের জন্য দুধ কিনতে যান পরে বাসায় এসে দেখেন তার মেয়ে আর বেঁচে নেই। কান্নাকাটির আওয়াজ পেয়ে আশপাশের লোকজন এসে দেখেন মেয়ে শিশু ঘরের মেঝেতে পরে আছে। মেয়ে শিশুর বুকে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। তারা ধারনা করছেন মেয়ের পিতা বুকে চাপ দিয়ে শ্বাসরোধ করে শিশু কন্যাকে হত্যা করেছে । এলাকাবাসী আরও জানান, হৃদয় একজন মাদকাসক্ত, তার স্ত্রীর সাথে সব সময় ঝগড়া লেগেই থাকতো। 


মৃত শিশুর মা নাদিরা আক্তার জানান, কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীম মিয়ার বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্টস কর্মী ছিলেন। সিনহা গার্মেন্টস বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্টস বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়ে। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করা হয়েছে,  ঘাতক পিতা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭