সোনারগাঁয়ে ২ মাসের শিশু হত্যার ঘটনায় র‍্যাব-১১র অভিযানে ঘাতক পিতা গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে ২ মাসের শিশু হত্যার ঘটনায় র‍্যাব-১১র অভিযানে ঘাতক পিতা গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ২ মাসের শিশুর হত্যাকারী ঘাতক পলাতক পিতা হৃদয় (২০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১র একটি অভিযানিক দল।


রোববার (২৯ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া। 


গতকাল শনিবার (২৮ অক্টোবর) এসএমপি সিলেটের জালালাবাদ থানা এলাকার আখালিয়া ভার্সিটি মেজু ভ্যারাইটিজ স্টোরের সামনে থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হৃদয় (২০) ভোলার ফরফ্যাশনের লডারিন্স বাজারের বাবুল মিললের ছেলে।


প্রাথমিক সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর বালুর মাঠ এলাকায় জসীম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া মোঃ হৃদয়  ও তার স্ত্রী মোছাঃ নাদিয়া আক্তারের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে তার স্ত্রী নাদিয়া আক্তার সকালে কাঁচপুর বাজারে শিশু কন্যা সন্তান আয়েশা সিদ্দিকার জন্য দুধ কিনে ফিরে এসে কন্যা সন্তানকে মৃত দেখে। তার কান্নাকাটির আওয়াজ পেয়ে বাড়ির আশেপাশের লোকজন এসে দেখতে পায় শিশুটির নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে। নিহতের মা নাদিয়া আক্তার জানান যে, ২ মাস পূর্বে তাদের সংসারে কন্যা সন্তান জন্ম হওয়ায় সেটা তার স্বামী মেনে নিতে পারেনি। তাই কন্যা সন্তানটিকে জম্মের পর থেকেই মেরে ফেলার জন্য কয়েকবার চেষ্টা করেছিল। একসময় তার স্বামী মোঃ হৃদয় সিনহা গার্মেন্টসে কাজ করতো। তবে গার্মেন্টসটি বন্ধ হয়ে যাওয়ায় সে দিনমজুরের কাজ করে তাদের সংসার চলাতো। ধীরে ধীরে তার স্বামী মাদকাসক্ত হয়ে পড়েন। তাছাড়া প্রায় সময় তাদের মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো।


গত ২৬ অক্টোবর সকালে মেয়ের খাবার নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ড হয়। পরে নাদীয়া সন্তানকে গোসল করিয়ে ঘুম পাড়িয়ে কাঁচপুর বাজারে দুধ কিনতে যায়। এক পর্যায়ে ঘুম থেকে জেগে কন্যা সন্তানটি কান্না করায় তার বাবা মোঃ হৃদয় শিশুটির মুখ চেপে ধরে হত্যা করেছে বলে জানা যায়। 


এ ঘটনায় নাদিয়া আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে উক্ত আসামি পলাতক ছিল।


আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭