সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর,রাস্তা ও ব্রিজ উদ্বোধন করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর,রাস্তা ও ব্রিজ উদ্বোধন করলেন এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজ শুরু হয়েছে। 

গতকাল বুধবার বিকালে ভিত্তিপ্রস্তর উন্মোচনের মাধ্যমে রাস্তার পাকাকরণ কাজ ও মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর এবং বিজয় পার্ক উদ্বোধন করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের ও মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর এর উদ্বোধন করেন।  

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইয়া,বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাবেদ রায়হান জয়।

এছারাও অত্র ইউনিয়নে আরোও কয়েকটি গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর ও প্রেমের বাজারে ব্রিজের উদ্বোধন করেন এমপি খোকা। 

এসময় এমপি খোকা বলেন, মুক্তিযোদ্ধারা হাতে অস্ত্র তুলেছিলেন বলেই আমরা স্বাধীন রাষ্ট্র পেয়েছি। আমরা মেম্বার, চেয়ারম্যান, এমপি-মন্ত্রী হতে পেরেছি। তাই মুক্তিযোদ্ধারাই বাঙালী জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা এই মুক্তিযুদ্ধ জাদুঘরের দাবী করেছিলো বলেই আমি বহুদিন যাবত চেষ্টা করে আজ সফলতা অর্জন করি। ইনশাআল্লাহ মুক্তিযোদ্ধাদের ভবিষ্যৎ পরিকল্পনা গুলোও বাস্তবায়ন করা হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ এলজিইডির উপসহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,জাপা পৌর নেতা হাসান ইমাম,হারুন মেম্বারসহ অত্র ইউনিয়নের সকল মেম্বারগন, জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

স্থানীয় বাসিন্দা বদরুল ইসলাম বলেন, ‘এ সড়কটি খুবই গুরুত্বপূর্ণ একটি সড়ক। দীর্ঘদিন ধরে দুর্ভোগ নিয়ে স্থানীয় লোকজন চলাফেরা করছে।

সড়কটি পাকাকরণের ফলে এলাকার শত শত মানুষের দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে। সড়কটি পাকাকরণ করায় স্থানীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা মহোদয়ের প্রতি এলাকাবাসীর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭