সোনারগাঁয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত


মোঃ নুর নবী জনিঃ-আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত" প্রতিপাদ্যের আলোকে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।


বুধবার সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ চত্বরে শিক্ষার্থীদের হাত ধোয়ার প্রদর্শন অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল-ইসলামের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মিজানুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগিয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।



এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,সাদীপুর ইউপি চেয়ারম্যান আঃ রশিদ, সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুর নবী জনি,সাংবাদিক পনির ভুইয়াসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭