সোনারগাঁয়ের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝলকের উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁয়ের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝলকের উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের সদস‍্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূইয়ার সুযোগ‍্য সন্তান ও নগদ এর নির্বাহী পরিচালক ডায়নামিক লিডার,তারুন‍্যের আইকন, সুশিক্ষিত, মেধাবী ছাত্র নেতা মারুফুল ইসলাম ঝলক উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার জুম্মার নামাজ শেষে উপজেলার বিভিন্ন মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এর সদস‍্য, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূইয়ার সুযোগ‍্য সন্তান ও নগদ এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন,পবিত্র ঈদে মিলদুন্নবী উপলক্ষে আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ( সাঃ)এর প্রতি সালাম ও দুরুদ পাঠ করে আল্লাহ্ তায়ালার কাছে দোয়া করি আল্লাহ যেন উনাকে বেহেশতের উচ্চতম স্থান দান করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চান। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তার জীবনের সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করি এবং আল্লাহ্ তায়ালা যেন, উনাকে সারা জীবন সুস্থ‍্য রাখেন।আগামী দ্বাদশ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হয়ে দেশ ও জনগণের খেদমত করতে পারে সেই জন‍্য দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেন। 


এসময় সোনারগাঁ উপজেলা মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি মোঃ মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন। 


এর আগে তিনি শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন। এবং আগামী দ্বাদশ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হয়ে যেনো দেশ ও জনগণের খেদমত করতে পারে সেই জন‍্য সকলের দোয়া ও ভোট কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭