মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় এক জামদানী কারিগরকে কুপিয়ে জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় এক জামদানী কারিগরকে কুপিয়ে জখম


সোনারগাঁ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাহফুজুল ইসলাম নামে এক জামদানী কারিগরকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মাদক ব্যবসায়ীরা। এসময় তাকে মুর্মূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান তার পরিবার। 


গত বুধবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের বড় ভাই মোঃ মাজহারুল ইসমলাম বাদী হয়ে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সাদীপুৃর ইউনিয়নের ভারগাঁও চৌরাপাড়া আব্দুল জব্বারের ছেলে মো. নবীর হোসেন তার বাহিনী এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। 


একই এলাকার সাদেকুল ইসলামের ছেলে জামদানী কারিগর মো. মাফুজুল ইসলাম তাদের অপরাধমূলক কর্মকান্ড মাদক ব্যবসা প্রতিবাদ করায় গত বুধবার বিকেলে মাদক ব্যবসায়ী নবীর হোসেনের নেতৃত্বে ফাইজুল ইসলাম, আল আমিন, সোলেমানসহ অজ্ঞাত ৩/৪ জন পূর্ব পরিকল্পিতভাবে ক্ষুর, চাপাতি, হকিষ্টিক, লোহার রড ও লাঠি সোঠা নিয়ে নয়াপাড়া গ্রামের আমিনুল ইসলাম বাড়িতে জামদানী ঘরে বসে প্রবেশ করে মাফুজুল ইসলামকে হত্যার উদ্দ্যেশে হামলা চালায়। 

এসময় হামলাকারীরা মাফুজুকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। 


পর আহত অবস্থায় মাফুজুলকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।


এলাকাবাসী অভিযোগ করে জানান,স্থানীয় প্রশাসন ও রাজনীতি ব্যক্তিবর্গকে ম্যানেজ করেই নাকি মাদক ব্যবসায়ী নবীর হোসেন ভারগাঁও চৌরাপাড়া গ্রামসহ আশে পাশের এলাকায় অনেক দিন যাবৎ মাদক ব্যবসা, চুরি ডাকতিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করছে। তাদের ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কেউ এর প্রতিবাদ করলে তাদের মারধর করে ও স্থানীয় প্রশাসনের ভয় ভীতি প্রদর্শন করে। 


এবিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আহসান উল্লাহ জানান, হামলার ঘটনায় একটি লিখিত  অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭