রূপগঞ্জে মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

রূপগঞ্জে মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু


রুপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জের রূপগঞ্জে   মালবোঝাই ট্রাকের চাপায় আল আমিন শেখ (২৭) নামক এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল (১০-০৯-২০২৩ইং) রাত ৯টার দিকে রুপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা কর্ণগোপ এলাকার (ঢাকা-সিলেট) হাইওয়ে মহাসড়কে ইউএস-বাংলা হসপিটালের গেইটের সামনে এ দূর্ঘটনা ঘটে। 

নিহত আল আমিন শেখ ঢাকার কদমতলী থানার বড়ইতলা হিজলাপট্টি এলাকার সিদ্দিক শেখের ছেলে। সে গতকাল রূপগঞ্জ উপজেলার মিরকুটিরছেও এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে আসে। 

বেড়ানো শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিলে কর্ণগোপ এলাকায় ঢাকা সিলেট হাইওয়ে মহাসড়কে ঢাকার দিক থেকে আসা মালবোঝাই ট্রাক ঢাকা মেট্রো ট- ২২-১০৬৩ চাপা দিলে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ভূলতা হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে ভূলতা হাইওয়ে  পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাইম জানান এই ঘটনাটি খুবই দুঃখজনক তবে আমরা রাত ৯ টার দিকে খবর পেয়ে অতি দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই এবং মালবাহী ট্রাক চালক ট্রাক রেখে ঘটনাস্থল থেকে পলাতক। তবে আমরা মালবাহী ট্রাকটি আটক করেছি ও মৃত ব্যক্তির লাশ নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছি। তবে এ বিষয়ে আইনগত ভাবে মামলা প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭