বিএনপি জামায়াত মানুষ পুড়িয়েছে,আর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট বানিয়ে মানুষকে সুস্থ করেছেন -স্বরাষ্ট্রমন্ত্রী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

বিএনপি জামায়াত মানুষ পুড়িয়েছে,আর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট বানিয়ে মানুষকে সুস্থ করেছেন -স্বরাষ্ট্রমন্ত্রী


মোঃ নুর নবী জনিঃ
-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি জামায়াত মানুষ পুড়িয়েছে,আজকে নতুন না, ২০১৩-১৪ সালে আপনারা দেখেছেন ওরা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীব জন্তুও তারা বাদ দেয়নি। আর শেখ হাসিনা মানুষের কল্যানে বার্ন ইনস্টিটিউট করেছেন। এটিই আমাদের বৈশিষ্ট্য।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্ধোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, দুষ্কৃতকারীদের অচিরেই আইনের আওতায় নিয়ে আসা হবে,আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। এসম হুঁশিয়ারি উচ্চারণ করে স্বরাষ্ট্রমন্ত্রী  বলেন, আন্দোলনের নামে সহিংসতা করলে কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, মাদক ( ইয়াবা) এমন একটি জিনিস,যা আমাদের দেশে তৈরি হয় না। এটি পার্শ্ববর্তী দেশ মিয়ানমার থেকে আসে। আমরা ভারতের সঙ্গে কথা বলেছি। মিয়ানমারের সঙ্গে কথা বলে তো লাভ হচ্ছে না। তবে আমরা আমাদের কোস্টগার্ড আমাদের বিজিবিকে আরও শক্তিশালী করছি। আমরা মনে করি তরুণ প্রজন্মকে যদি মাদকমুক্ত না রাখতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য তা পূরণ হবে না। তাই প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা যদি মাদকের কুফল সম্পর্কে সবাইকে না জানান তাহলে আমরা এটি থেকে মুক্ত হবো কী করে। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, সংসদ সদস্য একেএম শামীম ওসমান,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা,সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা রেঞ্জের ডি আই জি সৈয়দ নূরুল ইসলাম,নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল,অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি)তরিকুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭